মেইন ম্যেনু

চূড়ান্ত ‘লজ্জাজনক’! প্রকাশ্য অনুষ্ঠানে নিজেই নিজের গোপনাঙ্গ উন্মোচন করলেন পুনম

মডেল পুনম পান্ডে তাঁর মডেলিং বা অভিনয় সংক্রান্ত কাজকর্মের জন্য যতটা আলোচনার কেন্দ্রে থাকেন, তার চেয়ে বেশি আলোচিত হন তাঁর বোল্ড এবং ডেয়ারডেভিল আচরণের জন্য। কয়েক দিন আগেই ভ্যালেন্টাইনস ডে-তে নিজের অত্যন্ত উষ্ণ ভিডিও ইন্টারনেটে আপলোড করে যথেষ্ট চর্চিত হয়েছিলেন তিনি। এ বার আবার তিনি আলোচনার কেন্দ্রে। সৌজন্যে একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর উদ্ভট আচরণ।

গত ১৯ ফেব্রুয়ারি রাত্রে মিউজিক মির্চি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন পুনম। গাড়ি থেকে নেমে মূল অনুষ্ঠানে সেলিব্রিটিদের হেঁটে যাওয়ার পথে ভিড় করেছিলেন চিত্রগ্রাহক এবং সাংবাদিকরা। একটি কালো আউটফিটে সজ্জিত ছিলেন পুনম। চমৎকার দেখাচ্ছিল তাঁকে। ক্যামেরার সামনে অভ্যস্ত ভঙ্গিতে পোজ দিতে শুরু করেন সুন্দরী। ফোটোগ্রাফারদের অনেকেই তখন পুনমকে ছেড়ে অন্য সেলিব্রিটিদের ছবি তুলতে ব্যস্ত। সেই সময়েই হঠাৎ এমন কাজ করলেন পুনম যে, সমস্ত ক্যামেরার লেন্স ঘুরে গেল তাঁর দিকে।

অফ শোল্ডার যে পোশাকটি পরেছিলেন পুনম, তাঁর নিম্মাংশটি এমনিতেই বেশ স্বচ্ছ ছিল। তার উপর পুনম বেশ সচেতন ভাবেই পোশাকের ঘেরওয়ালা অংশটির মধ্যে হাত ঢুকিয়ে পোশাকটিকে সরিয়ে দেন পুনম। এর ফলে শরীরের গোপনাঙ্গ উন্মুক্ত হয়ে যায় তাঁর। বিশ্রী ভাবে প্রকাশ্য হয়ে পড়ে তাঁর অন্তর্বাসও। ফোটোগ্রাফাররা এই সুযোগ হাতছাড়া করেননি। খচ খচ শব্দে ফ্ল্যাশবাল্‌ব ঝলসে ওঠে। ক্যামেরাবন্দি হয়ে যায় নায়িকা তথা মডেলের অদ্ভুত আচরণ।

ইন্টারনেটের সৌজন্যে পুনমের সেই ছবি এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। অনেকেই বলছেন, কাজটা অত্যন্ত অশালীন এবং লজ্জাজনক হয়েছে। নিছক মিডিয়ার নজর কাড়ার জন্যেই এমনটা করেছেন পুনম। কেউ কেউ অবশ্য বলছেন, এই ভাবে নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রেখেছেন মডেল-নায়িকা। সব মিলিয়ে এই ছবিকে কেন্দ্র করে বর্তমানে চড়ছে নেট দুনিয়ার উত্তেজনার পারদ।






মন্তব্য চালু নেই