মেইন ম্যেনু

চাটখিলে যুবলীগ নেতাকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাকে প্রতিপক্ষের লোকজন হত্যা করার জন্য ভাড়াটিয়া সন্ত্রাসীদের সাথে চুক্তি করার প্রতিবাদে মোহাম্মদ উল্যা সোমবার চাটখিল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান চাটখিল উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব দীর্ঘদিন থেকে সুন্দরভাবে পালন করে আসছেন। এর আগে তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। আগামী চাটখিল পৌরসভা নির্বাচনে তিনি একজন সম্ভাব্য মেয়র প্রার্থী। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা তাকে বিভিন্ন ভাবে গায়েল করার চেষ্টা করে এবং সর্বশেষ তাকে হত্যা করার জন্য ভাড়াটিয়া সন্ত্রাসীদের সাথে চুক্তি করে।

গত ১৭ এপ্রিল সন্ত্রাসী ফুয়াদ হোসেন সৈকত কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে চাটখিল থানা পুলিশের কাছে মোহাম্মদ উল্যাকে ৭ লাখ টাকার বিনিময়ে হত্যা করার চুক্তির কথা স্বীকার করে। চুক্তি মোতাবেক তাকে নগদ ৩ লাখ টাকা দেওয়া হয় এবং ৪ লাখ টাকা হত্যার পরে দেওয়া হবে বলে সে পুলিশের কাছে স্বীকার করে।

তিনি তার প্রতিপক্ষের লোকজনের ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার জন্য পুলিশ কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নজরুল দেওয়ান, সাজ্জাদ হোসেন মিল্টন, পৌর যুবলীগের আহবায়ক লোকমান হোসেন পুতুল, যুগ্ন আহবায়ক শহেল গাঁজী, যুগ্ন আহবায়ক আকতার হোসেন, মোরশেদ আলম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহাদাত হোসেন সজিব, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক দিদারুল আলম, ছাত্রলীগ নেতা লায়ন স্বপন প্রমুখ।






মন্তব্য চালু নেই