মেইন ম্যেনু

চাকু ছিনিয়ে নিয়ে আরিফাকে খুন করেন সাবেক স্বামী

বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেডের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফার হাত থেকে চাকু ছিনিয়ে নিয়ে তার সাবেক স্বামী রবিন তাকে ছুরিকাঘাত করেন। এতে আরিফা লুটিয়ে পড়ে চিৎকার শুরু করলে রবিন দৌড়ে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেয়া হলে আরিফার মারা যান।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রবিন। আদালত ও পুলিশ সূত্রে তার দেয়া জবানবন্দি থেকে এসব তথ্য জানা গেছে।

জবানবন্দিতে রবিন বলেন, আরিফার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সে সময় আরিফা দরজার সামনে সিঁড়িতে বসা ছিলেন। রবিন ঘরে প্রবেশ করতে চাইলে আরিফা তাকে বাধা প্রদান করেন। এরপর জোর করে প্রবেশ করতে চাইলে আরিফা ঘরের ভেতর থেকে একটি চাকু নিয়ে এসে রবিনকে ভয় দেখান। এসময় আরিফার হাত থেকে তা ছিনিয়ে নিয়ে রবিন তাকে ছুরিকাঘাত করেন। এতে আরিফা লুটিয়ে পড়ে চিৎকার শুরু করলে রবিন দৌড়ে পালিয়ে যায়। পরে হাসপাতালে নিলে আরিফার মারা যান।

এদিন তিনদিনের রিমান্ড শেষে আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে, শনিবার রবিনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে হত্যার মূলরহস্য উদঘাটনের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আনোয়ার। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম হাকিম দেলোয়ার হোসেন তিনদিনের রিমান্ড মঞ্চুর করেন। টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা থেকে শুক্রবার রবিনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

১৬ মার্চ রাজধানীর সেন্ট্রাল রোডে ১৩ ওয়েস্টয়েন্ড নামের একটি আবাসিক ভবনের সামনে ছুরিকাঘাতে নিহত হন ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা। ওই ঘটনায় তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনের বিরুদ্ধে অভিযোগ করেন নিহতের স্বজনরা। আরিফার ভাই আবদুল্লাহ আল আমিন ২৩ মার্চ রাতে কলাবাগান থানায় মামলা দায়ের করেন।






মন্তব্য চালু নেই