মেইন ম্যেনু

চাঁদা না দেওয়ায় চালকের মাথা ফাটিয়েছে পুলিশ

শনিবার দুপুরে সাড়ে বারটার দিকে মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর সদর এলাকায় চাঁদা না দেওয়ায় চট্টগ্রাম জেলা ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা বাসের চালকের মাথা ফাটিয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই পুলিশ কর্মকর্তাকে স্থানীয় বাস-ট্রাক চালক সমিতির কার্যালয়ে আটক করে রেখেছে বিক্ষুব্দ চালকরা।

আহত চালক মো. আফতাব সংবাদ মাধ্যমকে জানান, যাত্রী নিয়ে ফেনীর দিকে যাওয়ার পথে বারইয়ারহাট ট্রাফিক মোড় এলাকায় গাড়ি থামাতে সিগন্যাল দেয় চট্টগ্রাম জেলা ট্রাফিক পুলিশের উপ পরিদর্শক মো. মোস্তফা। গাড়ি রাস্তার পাশে থামালে তিনি কাগজপত্র দেখাতে বলেন। কাগজপত্র দেখানোর ‍পর তিনি টাকা দাবি করেন। কিসের টাকা জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে আমার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।

বারইয়ারহাট বাস-ট্রাক চালক সমিতির সভাপতি মো. আলী সংবাদ মাধ্যমকে বলেন, পুলিশের চাঁদাবাজিতে আমরা অতিষ্ট। আজকেও চাঁদা দিতে অস্বীকৃতি ‍জানালে আমাদের এক চালকের মাথা ফাটিয়ে দিয়েছে। বিক্ষুব্দ চালকরা ওই পুলিশ সদস্যকে সমিতি কার্যালয়ে আটকে রেখেছে। এ প্রসঙ্গে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. মেহেদী হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে রাজী হননি।

হাইওয়ে পুলিশের বারআউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, চট্টগ্রাম জেলা পুলিশের এক টিএসআই(ট্রাফিক সাব ইন্সপেক্টর) যানজট নিরসন করার সময় একটি গাড়ির কাঁচে হাতে থাকা লাঠির আঘাত লাগে। এসময় কাঁচ ভেঙ্গে গেলে স্থানীয় চালকদের সঙ্গে একটু উত্তেজনা দেখা দেয়। বিষয়টি পুলিশের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করছেন বলে জানান চালক সমিতির সভাপতি মো. আলী।






মন্তব্য চালু নেই