মেইন ম্যেনু

গয়েশ্বর গ্রেপ্তার

৩ দিনের রিমান্ডে গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করছেন আদালত।
শুক্রবার বেলা ৩টার দিকে আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তসরুজ্জামান তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে গয়েশ্বরকে তার সিদ্ধেশ্বরীর বাসা থেকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আটকের পর তাকে মিন্টু রোডে ডিবির কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
পরে গত বুধবারে এমপি ছবি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় দায়ের করা হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার ১০ দিনের রিমান্ড চেয়ে সিএমএম আদালতে হাজির করে ডিবি।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে গয়েশ্বরের বাসায় তল্লাশি চালানো হয়। বিএনপির ঢাকা মহানগরের সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলের বাসায়ও গতকাল দুপুরে তল্লাশি চালায় পুলিশ।
গয়েশ্বর গ্রেপ্তার:
নাশকতার অভিযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (ডিবি)।
শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে সিদ্ধেশ্বরীর বাসা থেকে তাকে আটক করা হয়।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদূর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর সাড়ে ৬টার দিকে সিদ্ধেশ্বরীর একটি বাসা থেকে তাকে আটক করা হয়।
আটকের পর তাকে মিন্টু রোডে ডিবির কার্যালয়ে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে।
এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে গয়েশ্বরের বাসায় তল্লাশি চালানো হয়। বিএনপির ঢাকা মহানগরের সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলের বাসায়ও গতকাল দুপুরে তল্লাশি চালায় পুলিশ।
উল্লেখ্য, আগামীকাল ২৭ ডিসেম্বর গাজীপুরে বিএনপির সমাবেশ। সমাবেশকে ঘিরে সারা দেশের দৃষ্টি এখন গাজীপুরে। এ সমাবেশকে বিএনপির আন্দোলনের একটি টার্নিং পয়েন্ট ভাবা হচ্ছে। ছাত্রলীগ সমাবেশ প্রতিহত করার ঘোষণা দেয়ার পর গতকাল গাজীপুরে পাল্টা সমাবেশের ডাক দেয়ায় এটি এখন দু’দলের জন্যই চ্যালেঞ্জিং ইস্যু হয়ে দাঁড়িয়েছে। এর ঠিক একদিন আগে আটক করা হলো বিএনপির এ শীর্ষস্থানীয় নেতাকে।






মন্তব্য চালু নেই