মেইন ম্যেনু

ক্ষমা চেয়ে আপিল করলেন সাকিব

নিজের আচরণের জন্য দুঃখ প্রকাশ করে ও ক্ষমা চেয়ে বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিউও) নিজামুদ্দিন চৌধুরী সুজনের কাছে শাস্তি কমানোর জন্য আনুষ্ঠানিক আবেদন করেছেন সাকিব আল হাসান।

শাস্তি হওয়ার ১৩ দিনের মাথায় এ আবেদন করলেন তিনি।

শাস্তি কমানোর জন্য আবেদন করতে রোববার দুপুর ১২টা ২০ মিনিটে বিসিবিতে পৌঁছান সাকিব। এরপর দুপুর ১টা ৫ মিনিট পর্যন্ত জাতীয় দলের নবনিযুক্ত কোচ হাথুরুসিংহ ও ক্রিকেট অপারেশন কমিটির প্রধান আকরাম খানের সঙ্গে বৈঠক করেন।

সেখানে থেকে বেরিয়ে তিনি প্রবেশ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামুদ্দিন চৌধুরী সুজনের কক্ষে। সুজনের কাছেই শাস্তি কমানোর বিষয়ে লিখিত আবেদন করেন সাকিব।

যদি সাকিবের শাস্তি কমে, তারপরও ঈদের পরই টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফিরতে পারছেন না এটা নিশ্চিত। তবে অক্টোবরে ঘরের মাঠে জিম্বাবুয়ের সঙ্গে সিরিজে ফিরতে পারেন তিনি।

এর আগে গত বুধবার ধানমণ্ডি বিসিবি সভাপতির কার্যালয়ে নাজমুল হাসান পাপনের সঙ্গে সাকিব আল হাসান দেখা করেন। এরপর সভাপতি পাপন বলেন, ‘সাকিব দেশের সেরা খেলোয়াড় তাই সে নিজের ভুলের জন্য অনুতপ্ত হলে শাস্তি কমতে পারে।’ বিসিবি সভাপতির কাছ থেকে শাস্তি কমানোর বিষয়ে আশ্বাস পেয়েই আপিলের সিদ্ধান্ত নেন সাকিব।

উল্লেখ্য, গত ৭ জুলাই বিসিবির শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাকিব আল হাসানকে ছয় মাসের জন্য দেশের সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে বিসিবি। এছাড়া দেড় বছরের জন্য বিদেশের সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করা হয়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই