মেইন ম্যেনু

কোনো পেশার মানুষই রেহাই পাচ্ছে না : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দক্ষিণাঞ্চলের মানুষ নৌকায় ভোট দেয় বলে বিএনপি-জামায়াত জোট সরকার উন্নয়ন বঞ্চিত করে রাখে এ অঞ্চলকে। এ সব উন্নয়ন প্রকল্প উদ্বোধনের মাধ্যমে এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটবে।

প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের অবরোধ ও হরতাল প্রসঙ্গে বলেন, আন্দোলনের নামে তারা মানুষ পুড়িয়ে মারছে। যাত্রীবাহী বাসে আগুন দিচ্ছে। তাদের আগুন থেকে শিশুসহ কোনো পেশার মানুষই রেহাই পাচ্ছে না।

শনিবার বিকেল পৌনে ৫টায় গণভবন থেকে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরাও আন্দোলন করেছি। আমাদের নেতা-কর্মীরা গুলি খেয়ে মারা গেছে। কিন্তু আমরা কখনোই আন্দোলনের নামে এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করিনি। যাদের হাতে মানুষ খুন হয় তারা কার জন্য রাজনীতি করেন বলে প্রশ্ন করেন তিনি।

এর আগে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলার পাটগাঁতীর মুধমতি নদীর ওপর নির্মিত শেখ লুৎফর রহমান সেতু, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, বাংলাদেশ সড়ক পরিবহণ সংস্থা (বিআরটিসি) প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ও কাশিয়ানীর কালনায় মধুমতি নদীর ওপর প্রস্তাবিত সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা পরিষদ প্রশাসক চৌধুরী এমদাদুল হকসহ নড়াইল, বাগেরহাট, পিরোজপুর ও গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের জেলা এবং উপজেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই