মেইন ম্যেনু

কুষ্টিয়া টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন সভাপতির গণবি পরিদর্শন

রবিবার সাভারের গণ বিশ্ববিদ্যালয় পরিদর্শনে আসছিলেন বৃহওর কুষ্টিয়া থেকে প্রকাশিত প্রথম দৈনিক “বাংলাদেশ বার্তা” পত্রিকার সম্পাদক আবদুর রশীদ চৌধুরী ও তার কন্যা রুয়েটের সাবেক শিক্ষিকা।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মীর মূর্তজা আলী বাবু তাকে ক্যাম্পাস ঘুরিয়ে দেখান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, সহকারী রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেল, সাংবাদিক সমিতির উপদেষ্টা আসিফ আল আজাদ বাংলাদেশ বার্তার গবি প্রতিনিধি ওমর ফারুক সোহান ও গণ বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

আবদুর রশীদ চৌধুরী বলেন, বেসরকারী বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে গণ বিশ্ববিদ্যালয় অনেক ভাল করছে এবং শিক্ষার মান ও যথেষ্ঠ উন্নত। তিনি আরও বলেন বেসরকারী বিশ্ববিদ্যালয় হলেও পরিবেশটা কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) চেয়েও ভাল। বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে একমাএ সাংবাদিক সমিতি থাকায় তিনি গবিসাসকে বস্তুনিষ্ঠভাবে সাংবাদিকতা করার আহ্বান জানান।

উল্লেখ্য, আবদুর রশীদ চৌধুরী বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক সংবাদের কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন। এছাড়াও নজরুল একাডেমী, টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, জাগরণী সাহিত্য সংসদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হিসাবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন।






মন্তব্য চালু নেই