মেইন ম্যেনু

কিস্তিতে আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে রবি

কিস্তিতে গ্রাহকদের আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে মোবাইলফোন অপারেটর রবি। নগদ এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে এ কিস্তি সুবিধা নেয়া যাবে। এরইমধ্যে অপারেটরটি সবার আগে আইফোনের সর্বশেস সংস্করণের প্রি বুকিংয়ের জন্য প্রচারণা শুরু করেছে।

১৪ নভেম্বর থেকে প্রি-বুকিং নেবে রবি। অনলাইনে এর প্রি বুকিং দেয়া যাবে। সে জন্য রবির ওয়েব সাইট http://www.robi.com.bd/en/current-offers/robi-iphone6/prebook ব্যবহার করতে হবে। এছাড়া গ্রাহকরা রবি সেবা কেন্দ্রে গিয়ে বুকিং দিতে পারবেন।

এর আগে অপারেটরটি আইফোন ফাইভের ক্ষেত্রেও আকর্ষণীয় অফার নিয়ে এসেছিল। গ্রাহকদের স্মার্টফোনের আসল উপভোগ্য সেবা দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোফায়েল রশিদ বলেন, ‘২০১৩ সালের শেষ দিকে দেশে থ্রি জি সেবা চালুর পর মানুষের মধ্যে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের পরিমাণ বেড়েছে। সে সাথে স্মার্টফোনের প্রতি আগ্রহও বাড়ছে। রবি সবসময় গ্রাহকদের সুবিধা ও চাহিদা মেটাতে সচেষ্ট। রবি আইফোন সিক্স ও সিক্স প্লাসের সাথে যে বান্ডল অফার দেবে তা গ্রাককের চাহিদা মেটাতে পারবে বলে প্রত্যাশা রবির।’

তিনি বলেন, আইফোন অনেক আগেই সারা বিশ্বে সাড়া জাগিয়েছে। রবি প্রথমবারের মতো আইফোনের সর্বশেষ সংস্করণ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। অনুমোদিত বিক্রয়কর্মী ও গ্রাহকদের জন্য এক বছরের ওয়ারেন্টি দেবে রবি। – See more at:






মন্তব্য চালু নেই