মেইন ম্যেনু

একরাতের জন্য চুক্তিবদ্ধ হলেন সানি লিওন!

না, ভুল কিছু পড়েননি। ঠিকই পড়েছেন। বাস্তবেই এক রাতের জন্য চুক্তি বদ্ধ হচ্ছেন ইন্দো-ক্যানাডিয়ান এই তারকা। তবে কি আবারো সেই পর্ণ ছবির দুনিয়ায় প্রবেশ করতে চললেন বলিউডের এ সময়ের ক্রেজ সানি লিওন?

সম্প্রতি তিনি তুষার কাপুরের বিপরীতে ‘মাস্তিজাদে’ সিনেমার কাজ শুরু করেছেন। শুধু তাই নয়, বলিউডে নিজের স্থান পোক্ত করতে খুব শীঘ্রই মা হবার পরিকল্পনাও বাদ দিয়েছেন। তবে হঠাৎ করে এমন কি হলো যে বলিউড ছেড়ে পুরনো দুনিয়ায় ফিরে যেতে চলেছেন সানি লিওন?

সানি লিওনের ঘনিষ্ঠ সূত্রে জানা যায় পরিচালক জেসমিন ডি’সুজার কথা অনুযায়ী এমনটা করতে চলেছেন সানি লিওন। কি, এখনও ঠিক বিশ্বাস হচ্ছে না তো? তবে শুনুন, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমা নিয়ে বলিউডে পা রাখতে চলেছেন পরিচালক জেসমিন ডি’সুজা আর এই সিনেমায় মুখ্য চরিত্রের জন্য চুক্তি বদ্ধ হয়েছেন বলিউডের সবচেয়ে আকর্ষণীয় এবং আবেদনময়ী নায়িকা সানি লিওন।

এদিকে সিনেমার নামটি আপাত দৃষ্টিতে উত্তেজনাপূর্ণ এবং কামুক মনে হলেও এতে রয়েছে গভীরতার ছোঁয়া। জানা যায় সিনেমায় রানা ডাজ্ঞুবাতির সাথে ঘটনা চক্রে পরিচয় হয় সানির। এরপরেই সানির জীবনে ঘটে থাকে অদ্ভুত যত ঘটনা।

আগের সব সিনেমার মতই যে‘ওয়ান নাইট স্ট্যান্ড’সিনেমাতেও যে সানি তার নিজের আবেদন আর আকর্ষণের ছোঁয়া রাখবেন তাতে কোন সন্দেহ নেই।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া






মন্তব্য চালু নেই