মেইন ম্যেনু

আহসানউল্লাহর শিক্ষকের সন্ধান মেলেনি ছত্রিশ ঘণ্টায়ও

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক এ বি এম শহীদ উদ দৌলাহ (৩২) নিখোঁজ হওয়ার ছত্রিশ ঘণ্টা পরও তার সন্ধান পায়নি পুলিশ।

শনিবার দুপুর পর্যন্ত তাকে খুঁজে বের করা সম্ভব হয়নি। তবে তার সন্ধান পেতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম।

তিনি বলেন, ‘শহীদ উদ দৌলাহ নিখোঁজ হওয়ার পর পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ২৮০) করা হয়েছে। এরপরই আমরা বিষয়টি তদন্ত করছি। তবে এখন পর্যন্ত তাকে উদ্ধার করা বা তার কোনো সন্ধান পাওয়া যায়নি।’

বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ রয়েছেন আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এ বি এম শহীদ উদ দৌলাহ। তিনি পরিবার নিয়ে মিরপুরের পল্লবীর ১৫৩/২, রোড ২/২, সেকশন ১২/এ নম্বর বাসায় থাকেন।

নিখোঁজের বাবা এ বি এম শাস উদ দৌলাহ জানান, শহীদ বৃহস্পতিবারও কর্মক্ষেত্রে নিজ দায়িত্ব পালন করেন। কিন্তু কাজ শেষে বিকালে বাসায় ফেরার কথা থাকলেও এখন পর্যন্ত তিনি ফেরেননি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

তিনি আরো জানান, শহীদ কোনো ধর্মীয় দল বা সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না। পল্লবী, তেজগাঁও থানা এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজ করেও তার কোনো সন্ধান না পেয়ে বৃহস্পতিবার রাতেই থানায় জিডি করা হয়েছে।






মন্তব্য চালু নেই