মেইন ম্যেনু

আমি একজন হিন্দু-মুসলিম : সালমান খান

বলিউড অভিনেতা সালমান খানের সিনেমা মানেই যেন বক্স অফিসে হিট। দর্শক প্রিয়তার দিক থেকেও তিনি অন্যান্য তারকার চেয়ে কম নয়। বলিউডের তিনি ভাইজান নামেই পরিচিত। পৈতৃক পরিচয়ে তিনি একজন খাঁটি মুসলিম। কিন্তু নিজেকে শুধু মুসলিম নয়, একজন হিন্দু-মুসলিম বলে মনে করেন সুপারস্টার সালমান খান।

গতকাল ২৯ এপ্রিল বুধবার ভারতের রাজস্থানের যোধপুরের সিজেএম আদালতে বেআইনি অস্ত্র মামলার বয়ান দিতে গিয়েছিলেন সালমান। ওই দিন সকালে যোধপুরের দায়রা আদালতে হাজির হন তিনি। ১৯৯৮ কৃষ্ণসার হরিণ শিকারের মামলার সঙ্গেই যুক্ত এই বেআইনি অস্ত্রের মামলা।

বুধবার নিজের বয়ান রেকর্ড করানোর জন্য আদালতে হাজির হলে সেখানে বিচারপতি অনুপমা বিজলানি সালমানকে তার ধর্ম জিজ্ঞাসা করেন। প্রশ্ন শুনে কিছুটা অবাক হন তিনি। তারপর নির্দ্বিধায় তিনি বলেন, আমি একজন হিন্দু-মুসলিম। কারণ আমার বাবা মুসলিম ও মা হিন্দু।

এইদিন সকাল নয়টা নাগাদ বোন আলভিরা ও দেহরক্ষীদের সঙ্গে নিয়ে আদালতে হাজির হন সালমান। বয়ান রেকর্ড করার আগে তিনি বলেন, ‘আমি নির্দোষ’।

হাম সাথ সাথ হ্যায় সিনেমার শুটিং চলাকালীন ওই চোরাশিকারের অভিযোগ ওঠে সালমান সহ কয়েকজন বলিউড তারকার বিরুদ্ধে। এর আগে বেআইনি অস্ত্র মামলার অসুস্থতার কারণ দেখিয়ে শুনানিতে কোর্টে হাজির হননি সালমান।






মন্তব্য চালু নেই