মেইন ম্যেনু

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি স্বাভাবিক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা মহাসড়কের নারায়াণপুর বাইপাস এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাক বিকল হয়ে সোমবার বন্ধ থাকার পর সকাল থেকে স্থলবন্দরের আমদানি রপ্তানি কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

বন্দর ব্যবসায়ী সূত্রে জানা যায়, আখাউড়া-আগরতলা মহাসড়কের নারায়াণপুর বাইপাস এলাকায় দীর্ঘদিন আগ থেকেই সড়কের মধ্যখানে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়। কর্তৃপক্ষ মেরামতের কোনো উদ্যোগ না নেয়ার ফলে পণ্যবাহী ট্রাকগুলো প্রায় বিকল হয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম ব্যাহত হয়।

সোমবার দুপুরে সিমেন্ট বোঝাই একটি ট্রাক বিকল হয়ে বন্ধ হয়ে যায় বন্দরের আমদানি-রপ্তানি। পরে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ বিকল হয়ে যাওয়া ট্রাকটি সরিয়ে নিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে সড়কের যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু বন্দরের কার্যক্রম বিকেল ৪টার পরে বন্ধ হয়ে যাওয়ায় আটক হয়ে যাওয়া পণ্যবাহী ট্রাকগুলো সকাল থেকে যাতায়াত করছে।

স্থলবন্দরের ব্যবসায়ী নেতা মনির হোসেন বাবুল জানান, সড়কটির নারায়াণপুর বাইপাস এলাকার কিছু অংশ বড় ধরনের গর্ত হয়ে দেবে যাওয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকটির যন্ত্রাংশ ভেঙে ওই স্থানে বিকল হয়ে পড়ে। ফলে পণ্য নিয়ে আসা পেছনে থাকা ট্রাকগুলো ওই এলাকায় আটকা পড়ে। মঙ্গলবার সকাল থেকে পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম স্বাভাবিক হয়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই