মেইন ম্যেনু

আওয়ামী লীগ-জামায়াত আঁতাত নেই তা প্রমাণিত হল

মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ে সন্তোষ প্রকাশ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা। একই সঙ্গে আওয়ামী লীগ ও জামায়াতের মধ্যে আঁতাত হয়েছে- সম্প্রতি গণ-জাগরণ মঞ্চসহ বিভিন্ন সংগঠনের এমন অভিযোগও নাকচ করে দিয়েছেন সংগঠনটির নেতারা।

খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের ঢাকা মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, যৌক্তিক কারণে নিজামীর রায় বিলম্বিত হয়েছে। এ রায়ে প্রমাণিত হয়েছে জামায়াতের সঙ্গে সরকারের কোনও আঁতাত নেই।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বুধবার দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নিজামীর রায় ঘোষণার পর দলটির প্রতিক্রিয়ায় এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, সরকার প্রমাণ করেছে, আদালত স্বাধীন। বিচারকরাও স্বাধীনভাবে রায় দিচ্ছেন। গোলাম আযমের রায়ের পর অনেকে অনেক কথা বলেছিলেন। এখনতো আর বলার কিছু নেই।

কামরুল ইসলাম আরও বলেন, জামায়াত যদি হরতালের নামে এবার কোনও নাশকতা করে, তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। জামায়াতকে কোনও ছাড় দেওয়া হবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।






মন্তব্য চালু নেই