মেইন ম্যেনু

আইভীর কপালে চুমু দিলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে পুনর্নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কপালে চুমু দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোটে বিজয়ের পরদিন শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে গণভবনে আসেন আইভী। সঙ্গে নিয়ে আসেন মিষ্টি। এসময় আইভীর কপালে চুমু দেন প্রধানমন্ত্রী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগেও দুই দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান ছিলেন আইভী।

বড় ব্যবধানে জয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভীকে অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী আনন্দে আইভীকে বুকে টেনে নেন এবং কপালে চমু দেন।

সাক্ষাতকালে আইভী তার জয়ের জন্য শেখ হাসিনা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জবাসীসহ নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোকে ধন্যবাদ জানান।

নৌকা প্রতীক নিয়ে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন আইভী। এবার নিয়ে পরপর দুবার মেয়র নির্বাচিত হলেন আইভী।

নির্বাচনে আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট অন্যদিকে সাখাওয়াত পেয়েছেন ৯৬ হাজার ৪৪।






মন্তব্য চালু নেই