মেইন ম্যেনু

অস্ট্রেলিয়ানদের সঙ্গে আর বন্ধুত্ব নয় : কোহলি

যেদিন সব ভুলে ক্ষমা চেয়ে নিলেন অস্ট্রলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ ঠিক সেদিনই পাল্টা হুঙ্কার ছুঁড়ে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। জানালেন, অস্ট্রেলিয়ার সঙ্গে কোনো বন্ধুত্ব নয়।

মঙ্গলবার চতুর্থ ও শেষ টেস্ট ৮ উইকেটে জিতে সিরিজও জয় করেছে স্বাগতিক ভারত।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হাজির হন কোহলি। চোটের কারণে এই ম্যাচে দলের বাইরে ছিলেন এ ডানহাতি ব্যাটসম্যান। তার বদলে অধিনায়কত্ব করেন আজিঙ্কা রাহানে।

সংবাদ সম্মেলনে এসে কোহলি বলেন, অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা কখনোই বন্ধু হতে পারে না। অস্ট্রেলিয়ানদের সঙ্গে আর কোনো বন্ধুত্ব নয়।

তিনি বলেন, আমরা শীর্ষে থাকি বা না থাকি, যারা আমাদের খোঁচাবে তাদের আমরা বলব আর পাল্টা দেব। সবাই এমনটা হজম করতে পারে না কিন্তু আমরা এগুলো খুব ভালো মতো নিতে পারি এবং আরও ভালোমতো পাল্টা দিতে পারি।

প্রসঙ্গত, ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজ নিয়ে শুরু থেকেই কথার যুদ্ধ চলে। এই যুদ্ধ মাঠেও দেখা যায়। ভারতের ক্রিকেটাররা বাজেভাবে স্লেজিং করে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের।

ধর্মশালায় ম্যাচের তৃতীয় দিনে বিজয়ের ক্যাচ ধরা নিয়ে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথও অশালীন শব্দ ব্যবহার করেন। অবশ্য ম্যাচ শেষে সব ভুলে ক্ষমা চেয়েছিলেন অজি অধিনায়ক স্মিথ। জানিয়েছিলেন-আবেগবশত খারাপ শব্দ বলে ফেলেছেন।






মন্তব্য চালু নেই