মেইন ম্যেনু

অনলাইনে পাওয়া যাচ্ছে ‘রেঙ্গুন’!

প্রথম উইকেন্ডে সিনেমা হলে সাফল্য পায়নি বিশাল ভরদ্বাজ পরিচালিক ‘রেঙ্গুন’। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত এই ছবিটির জন্য এবার এলো আরও একটি খারাপ খবর। সাইফ আলি খান, কঙ্গনা রানাওয়াত, শাহিদ কাপুর অভিনীত পুরো ছবিটাই নাকি ফাঁস হয়ে গেছে অনলাইনে! এমনটাই বলছেন ইন্ডাস্ট্রির অনেকে।

প্রথম উইকেন্ডে ২০ কোটি টাকার ব্যবসাও পারেনি ছবিটি। আর এবার পাইরেসির চক্করে পড়ে চূড়ান্ত আর্থিক ক্ষতির মুখোমুখি হতে হবে টিম ‘রেঙ্গুন’কে। আর বারবার এমন অনলাইন পাইরেসি নিয়ে চিন্তায় পড়েছে বলিউড জগত। এর আগে আমির খানের ‘দঙ্গল’ এবং শাহরুখ খানের ‘রইস’-ও ফাঁস হয়েছিল অনলাইনে। কিন্তু, সিনেমা হলে বাণিজ্য তাতে আটকায়নি। কারণ বলি মহলের ব্যাখ্যা, বিগ বাজেট, বিগ নেম, সব মিলিয়ে এই ছবির তুলনায় প্যাকেজিংয়েই অনেক এগিয়ে ছিল আগের দু’টি ছবি। কিন্তু ‘রেঙ্গুন’-এর ক্ষেত্রে ফোন, ট্যাব বা কম্পিউটার স্ক্রিনেই এখন দর্শক দেখে নিচ্ছেন ছবিটি। হলে গিয়ে টিকিট কেটে সিনেমা দেখার তেমন একটা প্রয়োজন আর তাদের থাকছে না।

এমনিতেই বিশাল ভরদ্বাজের ছবির দর্শক তুলনামূলক সীমিত, তবে যতটুকু আশা করা হয়েছিল এবার হয়তো তাও হবেনা বলে ধারণা করছেন অনেকে।






মন্তব্য চালু নেই