রুবেলের জামিন মঞ্জুর হওয়ার পর যা বললেন হ্যাপি

শর্তসাপেক্ষে আজ রোবাবার আদালত থেকে জামিন পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের মূল পেসার রুবেল হোসেন। চিত্রনায়কা নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণ মামলায় আদালত বৃহস্প্রতিবার কারাগারে পাঠায় রুবেলকে। দু’ দিনের কারাভোগ শেষে জামিন পেয়ে আবারও মূল দলের সঙ্গে প্রাকটিসে যোগ দিবেন এই বাগেরহাট এক্সপ্রেস। কিন্তু এখনই হাল ছাড়ছেন না রুবেলের ‘ক’দিনের’ প্রেমিকা নায়িকা হ্যাপি। তিনি বলছেন এর শেষ তিনি দেখেই ছাড়বেন। শেষ পর্যন্ত অপেক্ষা করবেন তিনি।

রুবেলের জামিন মঞ্জুর হওয়ার পর সংবাদ মাধ্যমকে হ্যাপি বলেন,’জামিন পেয়েছে তার মানে এই নয় যে, মামলা শেষ। এতো সহজে হাল ছাড়বো না আমি। শেষ পর্যন্ত অপেক্ষা করবো।’ অনেকটা দৃঢ়তার সঙ্গেই বলছিলেন কথাগুলো।

রুবেলের জামিনে হতাশ বলেও জানান হালের আলোচিত এ নায়িকা। সংবাদ মাধ্যমকে তিনি আরও বলেন, বলতে পারেন ভক্তদের ভালোবাসা ও ভাগ্যের জোরে এ যাত্রায় পার পেয়ে গেল সে। হয়তো বিশ্বকাপেও খেলবে রুবেল। কিন্তু এখানেই তো আর শেষ নয়। ঘুরেফিরে এ কাঠগড়াতেই রুবেলকে আবার আসতে হবে। তাছাড়া এতো সহজে হাল ছেড়ে দেয়ার মতো মেয়ে আমি নই।

হ্যাপি বলেন, কোনো মেয়ে কি এতো সহজেই নিজেকে সমাজের কাছে খাটো করার জন্য সঁপে দিতে চায়? যাই হোক, মনোবল এখনো দৃঢ়। আমার বিশ্বাস এ মামলায় প্রকৃত সত্য বেরিয়ে আসবে। তখন না হয় সমালোচকদের কথার জবাব দেবো।

ধর্ষণের অভিযোগে ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন চিত্র নায়িকা হ্যাপি। মামলায় অভিযোগ করা হয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপর মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেওয়া হয় বাদী নাজনীন আক্তার হ্যাপিকে। বলা হয়, দু-একদিনের মধ্যে মামলা তুলে না নিলে অপহরণ করে করে গুম করে ফেলা হবে। পরে নিরাপত্তার জন্য মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপী। জিডি নম্বর ২২৮৭, তারিখ: ২৫-১২-২০১৪, মিরপুর মডেল থানা।



মন্তব্য চালু নেই