রাজস্থলীতে ট্যাবলয়েট পিসি পেলেন ২৮ কর্মকর্তা

রাঙামাটির রাজস্থলী উপজেলার বিভিন্ন বিভাগের ২৮ কর্মকর্তাগণ পেলেন ট্যাবলেট পিসি। কর্মকর্তাদের কাজের গতি বাড়াতে সরকার ন্যাশনাল আইসিটি ইনফ্রা-নেটওর্য়াক, বাংলাদেশ গভর্নমেন্ট ফেজ-২ ইনফো সরকার প্রকল্প কর্তৃক এই ট্যাবলেট পিসি বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে গত ৭ই ফেব্রুয়ারী সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ট্যাবলেট পিসি বিতরণ অনুষ্ঠানে উপজেলার অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মহসিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা। প্রধান অতিথি বিভিন্ন কর্মকর্তাদের নিকট ট্যাবলেট পিসি তুলে দেন।

এ সময় বক্তব্যে তিনি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের কাজের গতি বাড়াতে সরকার তথ্য প্রযুক্তির যে সুবিধা দিচ্ছে তার জন্য সরকারকে অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার, উপজেলা প্রকৌশলী সরদার মোহাম্মদ হামিদুর হক, উপজেলা নির্বাচন কর্মকর্তা, শিমুল শর্মা, প্রাথমিক শিক্ষা অফিসার মানস মুকুল চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা চাকমা, যুব উন্নয়ন কর্মকর্তা সবিনয় চাকমা, জনস্বাস্থ্য প্রকৌশলী সুব্রত বড়–য়াসহ সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগন ।



মন্তব্য চালু নেই