মে মাস থেকে অভিনয়ে ফিরবেন তিন্নি

বিগত কয়েক বছর ধরে টিভি নাটক, চলচ্চিত্র, টক শো, বিজ্ঞাপন এবং মিডিয়ার কোনো অনুষ্ঠানে দেখা যায়নি আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নিকে। তবে গত বছরের আগস্টে তিনি একটি রেডিও অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন।
tinni-2এরই মাঝে বেশ কয়েকবার শোনা গেছে যে, তিন্নি আবারো অভিনয়ে ফিরছেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি আর ফিরেননি। এ বিষয়ে তিনি বলেন, ‌’সত্যি কথা বলতে কি আমি যে ধরণের কাজ করতে চাই সে ধরেনর কোনো কাজের প্রস্তাব পাই না। যেগুলো নাটকের প্রস্তাব আসে তা আমার পছন্দ হয় না। কাজের একটা মান থাকা তো দরকার। কেউ বলতে পারবে না আমি কখনো মানহীন কাজ করেছি।’ তিনি আরো জানান যে, আগামী মে মাস থেকে তিনি নিয়মিত অভিনয় করতে চান। তাই বর্তমানে নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন এ অভিনেত্রী।
তিনি বলেন, ‘অনেক দিনের একটা গ্যাপ তৈরি হয়েছে। একটু তো মানসিক এবং শারীরিক প্রস্তুতি নেওয়া প্রয়োজন। তবে আমি মে মাস থেকে পুরো দমে কাজ করতে চাই। এর মধ্যে নিজের ব্যক্তিগত কিছু কাজ গুছিয়ে নিচ্ছি।’

বলে রাখা ভালো, নেত্রকোনার এই অভিনেত্রী মডেলিং এর মাধ্যমে অভিনয়ে আসেন।  ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনের মধ্যে সুন্দরীতমা বিজ্ঞাপনটি ছিল অন্যতম। এটি নির্মাণ করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ এবং সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতেও অভিনয় করেছন তিনি। তিন্নি আবার অভিনয়ে নিয়মিত হোক এটা মিডিয়ার সকলের প্রত্যাশা।



মন্তব্য চালু নেই