মালেশিয়ায় আদমপাচাকারী দালাল ইউছুফ টেকনাফ থানা পুলিশের হাতে আটক

টেকনাফ মডেল থানার পুলিশের হাতে আটক হয়েছে ষাটউর্ধ মালেশিয়ায় আদম পাচারকারী দালাল ইউছুফ জালাল (৬৫)। পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানায়, তিনি দীর্ঘ দিন মানবপাচারের সাথে জড়িত ছিলেন। কিন্তু আইনপ্রয়োগকারী সংস্থার লোকজন আচঁ করতে পারেনি।

অবশেষে থাইল্যান্ডে গনকবরে মালেশিয়াগামীদের মৃত দেহ উদ্ধারের ঘটনায় দেশের তোলপাড় সৃষ্টি হলে নিখোঁজ ছেলেদের আত্মীয় স্বজনেরা মুখ খুলতে শুরু করেছে। টেকনাফ পৌরসভার পুরানপল্লানপাড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মহিউদ্দিন এবং তার ভাইকে ফসলিয়ে এই দালাল মালেশিয়ায় নিরাপদে পৌছে দিবে মর্মে নাম করে ৩ জন থেকে জন প্রতি দেড়লক্ষ টাকা করে হাতিয়ে নেয়। তৎমধ্যে মহিউদ্দিনের ভাই ও মিয়ামারের এক শরনার্থী শফিউর রহমান মালেশিয়ায় বোটে উঠিয়ে দেয়। সেখানে রয়েছে দালাল ইউছুফ জালালের ছেলে রবিউল আলম।

গত ১ মাস ধরে টাকা দেওয়ার পরও কোন খোঁজ না পেয়ে অবশেষে থানায় অভিযোগ করলে পুলিশ হ্নীলা ইউনিয়নের লেদা গ্রামের মৃত কালু মিয়ার পুত্র মালেশিয়াগামী রোহিঙ্গা দালাল ইউছুফ জালাল (৬৫) কে পুলিশ গত ২২ মে বিকেলে তাকে আটক করে । আটক হওয়ার পর পুলিশের জিজ্ঞাসাবাদে অনেক অজানা তথ্য বেরিয়েআসে। আটক অভিযানে নেতৃত্ব দেন টেকনাফ থানার এসআই মোঃ আলমগীর হোসেন।



মন্তব্য চালু নেই