টেকনাফে আপন চাচার হাতে ভাতিজার অঙ্গ কর্তন

টেকনাফ পৌর এলাকার ১ নং ওয়ার্ডের নাইট্যং পাড়া গ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরেধের জের ধরে আপন চাচা ভাতিজার একটি হাত ও একটি পা দারালো রামদা দিয়ে কর্তন করেছে বলে থানায় দেওয়া এজাহারে জানা যায়।

মামলার সূত্রে জানায় গত ২১ মে সকাল সাড়ে ৬ টায় এখয় এলাকায় মসজিদের সামনে একটুকুরো জমি নিয়ে আপন চাচা মকবুল আহাম্ম পিতা মৃত আমির মোহাম্মদ ভাতিজা নাজমুল হকের সাথে ঝগড়া হয়। ২ জনের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে মকবুল আহাম্মদ গংরা অর্তকিত ভাবে নাজমুল কিছু বুঝার আগেই তাকে চতুর দিকে ঘোরোয়া করে তার আপন চাচা মকবুল দারালো কিরিছ দিয়া বাম হাতের কজ্বির উপর স্বজোরে কোপ মেরে হাতর আঙ্গুল গুলো বিছিন্ন করে। পরে আরেকটি কোপ মেরে তার পা টি বিছিন্ন করে।

teknaf pic 22.05.15 (2)

এ সময় শৌর চিৎকার শুরু হলে লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পলাইয়া যায়। পরে আত্মীয় স্বজনেরা এসে প্রথমে তাকে টেকনাফ হাসপাতালে সেখানে অবনতি ঘটলে কক্সবাজারে সেখানেও অবনতি ঘটলে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি মৃত্যুর শয্যায় প্রহর গুনছেন। চিকিৎসকদের মতে সে যে কোন মূর্হুতে মৃত্যুর কোলে ঢলে পড়তে পারে।

এঘটনার জের ধরে আহতের ভাই আব্দুল হক পিতা সুলতান আহাম্মদ বাদী হয়ে গত ২১ মে আবু তাহের, কবির আহাম্মদ, পিতা মকবুল আহাম্মদ, মকবুল আহম্মদ পিতা মৃত আমির মোহাম্মদ কে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন বলে বাদী ও থানা সূত্রে জানায়। যার মামলা নং জি আর টেকনাফ থানা ৫০ তাং ২১/০৫/২০১৫ইং



মন্তব্য চালু নেই