মমতার সঙ্গে ঢাকায় আসছেন দেব, মুনমুনসহ একঝাঁক সেলিব্রেটি

ভাষাদিবসকে টার্গেট করে বাংলাদেশ সফরে আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চার দিনের এই সফরে আসবেন ১৯ ফেব্রুয়ারি, আর কলকাতায় ফিরবেন ২২ ফেব্রুয়ারি। তার এই সফরে থাকছেন একঝাঁক সেলিব্রেটি চমক। এই বহরে সংস্কৃতি ও চলচ্চিত্রজগৎ থেকে শুরু করে শিল্প-সাহিত্য ও রাজনৈতিক ব্যক্তিত্বরাও সঙ্গী হচ্ছেন মমতার। খবর ভারতীয় একটি অনলাইন সূত্রের।

মোট ৩৭ জনের এই প্রতিনিধিদলে সবচেয়ে বড় চমক হল প্রাক্তন তৃণমূল সাংসদ ও গায়ক কবীর সুমন এবং সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। আছেন সাংসদ দেব ও মুনমুন সেন। আছেন অভিনেতা প্রসেনজিৎ, প্রযোজক শ্রীকান্ত মোহতা, পরিচালক গৌতম ঘোষ, নচিকেতা।

আছেন কবি সুবোধ সরকার, শান্তনু মহারাজ, কল্যাণী কাজি, ইন্দ্রনীল সেন, সৌমিত্র রায়, শিবাজি পাঁজা। মন্ত্রীদের মধ্যে এই দলে থাকবেন পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু, পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। অবশ্য ওই সময় প্রসেনজিৎ বাংলাদেশেই শুটিংয়ের জন্য থাকবেন।

শিল্পপতিদের মধ্যে রয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা, হর্ষ নেওটিয়া। এছাড়াও রয়েছেন মুখ্য সচিব সঞ্জয় মিত্র, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম সান্যাল, মাঝারি ও ক্ষুদ্রশিল্প দপ্তরের সচিব রাজীব সিনহা। আছেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা ডিরেক্টর সিকিউরিটি বীরেন্দ্র, কুসুমাকার দ্বিবেদী, স্বরূপ গোস্বামী। এছাড়া থাকছেন বেশ কয়েকজন সাংবাদিকও।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই তালিকাটিই পাঠানো হয়েছে অনুমোদনের জন্য।



মন্তব্য চালু নেই