নোয়াখালী চাটখিলে ৭ লাখ টাকার চুক্তি হত্যা চেষ্টাকারী গ্রেফতার

নোয়াখালী চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাকে হত্যা করার চেষ্টাকারী সন্ত্রাসী, দশানী টবগা গ্রামের আলমগীর হোসেনের ছেলে ফুয়াদ হোসেন সৈকত (২৪) কে চাটখিল থানা পুলিশ গ্রেফতার করে, শনিবার দুপরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

চাটখিল থানা পুলিশ সূত্রে জানা যায়, ফুয়াদ হোসেন সৈকত আন্ত জেলা ডাকাত সর্দ্দার পুলিশের ক্রসফায়ারে নিহত খোরশেদ ডাকাতের ভাগিনা সন্ত্রাসী মনার সাথে দীর্ঘদিন বিভিন্ন সন্ত্রাসী, চাঁদাবাজি, ছিনতাই, অপহরন সহ অপকর্ম করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। গতকাল পুলিশ চাটখিল পৌর মার্কেটের সামনে থেকে তাকে সন্দেহ জনক ভাবে আটক করে থানায় নিয়ে আসে।

থানায় এনে জিজ্ঞাসা বাদে তার বিভিন্ন অপকর্ম সম্পর্কে জানতে চাইলে, সে পুলিশকে এক পর্যায়ে জানায় চাটখিল উপজেলার যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাকে হত্যার জন্যে তার প্রতিপক্ষ্যের সাথে ৭ লাখ টাকার চুক্তি বন্ধ হয়। তার মধ্যে নগদ ৩ লাখ টাকা সে আগেই বুঝে নেয়।

বাকী ৪ লাখ টাকার জন্যেই পৌর মার্কেটের সামনে অবস্থান করলে, পুলিশ তার গতিবিধি লক্ষ্য করে তাকে আটক করে। এ ব্যাপারে চাটখিল থানার ওসি তদন্ত আবুল খায়েরের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন বিস্তারিত তথ্য জানার জন্য আদালতের কাছে রিমান্ড চাওয়া হবে।



মন্তব্য চালু নেই