ঝিনাইদহে প্রধান মন্ত্রীর ছবি সম্বলিত প্যানা বোর্ড ভাংচুর, থানায় জিডি

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গায় ইউনিয়নের তেতুল তলা বাজার, নৈহাটি শ্বশান ঘাট মোড় ও যাত্রাপুর মোড়ে প্রধান মন্ত্রীর ছবি সম্বলিত একাধিক প্যানা বোর্ড ভাংচুর ও ছিড়ে ফেলা হয়েছে। রোববার রাতে এ সব পোষ্টার ছিড়ে ফেলা হয়। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। যার নং-৮৫৪।

নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ইকরামুল ইসলাম জানান, নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত আহবায়ক কমিটি সম্প্রতি গঠিত হয়। এ কমিটিতে কবির হোসেনকে আহবায়ক এবং ইকরামুল ইসলামকে যুগ্ম-আহবায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে।এ উপলক্ষে ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনারকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একাধিক প্যানা বোর্ড ইউনিয়নটির তেতুলতলা, নৈহাটি ও যাত্রাপুরসহ বিভিন্ন এলাকায় টাঙ্গানো হয়।

রোববার রাতে ৩টি প্যানাবোর্ড ভাংচুর ও ছিড়ে ফেলা হয়এ ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে বিচারের আওতায় আনার জন্য তিনি সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।প্যানা বোর্ড ভাংচুর ও ছিড়ে ফেলার ঘটনার সত্যতা স্বীকার করে নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই গোলাম হোসেন জানান, এর সাথে জড়িতদের খুজে বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য চালু নেই