গোপনে ব্রুনাকেই বিয়ে করলেন নেইমার!

মাঝে তাদের বিচ্ছেদের খবর ভাইরাল হলেও নতুন বছরে নাকি ফের একসঙ্গে থাকার শপথটা নিয়েই ফেলেছেন নেইমার এবং তার মডেল তথা অভিনেত্রী বান্ধবী ব্রুনা। তাদের দু’জন একসঙ্গে ব্রুমার বলেই ডাকছে ফুটবল বিশ্ব।

বার্সেলোনা তারকা নেইমার জুনিয়রের বান্ধবী ব্রুনা মাহ্কুইজিনি সম্প্রতি ইউনিসেফের বিশেষ দূত মনোনীত হয়েছেন। শুক্রবার সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ব্রুনার একটি ছবিতে নেইমার মন্তব্য করেছেন, ‘আই লাভ মাই ওয়াইফ।’

তা নিয়েই আলোড়িত ব্রাজিলের সংবাদমাধ্যম। ধারণা করা হচ্ছে, বার্সেলোনা তারকা গোপনে বিয়ে সেরেছেন। নেইমার এবং ব্রুনা ফের একে অপরের কাছাকাছি আসেন রিও অলিম্পিক্সে ফুটবল সোনা জেতার পর। সাও পাওলোয় ক্রিসমাস এবং বড়দিনের উৎসবও দু’জনে একসঙ্গে পালন করেন।

শুক্রবার ব্রুনার এক ঘনিষ্ঠ বান্ধবী বলেছেন, নেইমার এবং ব্রুনা ওদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তাভাবনা শুরু করেছে। এর বেশি কিছু আমি বলতে পারব না।

প্রসঙ্গত, নেইমারের মতো ব্রুনাও খুব জনপ্রিয়। তাদের একসঙ্গে দেখাও গিয়েছে নতুন বছরে। একটি ভিডিয়ো পোস্টে দেখাও গিয়েছে ব্রুনার কোলে মাথা রেখেছেন নেইমার। এমনকী চলতি বছরে দু’জনের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে চারদিকে।



মন্তব্য চালু নেই