সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক ছানা উল্যাহ নূরী, সাংগঠনিক সম্পাদক এম. এ কবির

গাজীপুর সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত

গাজীপুর মহানগরসহ জেলাব্যাপী কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রকাশক, সম্পাদক, স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি ও বিশেষ প্রতিনিধিদের সমন্বয়ে গত ২৮ শে মার্চ রোজ শনিবার বিকেলে গাজীপুর শহরের হাবিবুল্লাহ স্মরণীর কার্যালয়ে গাজীপুর সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত আহ্বায়ক কমিটি ও সদস্যদের আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ফাউন্ডেশনের ৫ বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসেন সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার গাজীপুর প্রতিনিধি মোঃ ছানা উল্যাহ নূরী সাধারণ সম্পাদক এবং গাজীপুর অনলাইনের সম্পাদক ও প্রকাশক এম. এ কবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি: লায়ন আব্দুল মজিদ খান, সহ-সাধারণ সম্পাদক: মোঃ আবিদ হোসেন বুলবুল, অর্থ সম্পাদক: মোহাম্মদ মাসুদ রানা, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক: মোঃ মনিরুজ্জামান মিয়া, সাহিত্য-সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক: শাহিনুল ইসলাম এবং নির্বাহী সদস্য যথাক্রমে: মোঃ জানে এ আলম, মোঃ আব্দুল লতিফ সিদ্দিকী ও আব্দুল হান্নান মোল্লা।

সাংবাদিকদের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির মাধ্যমে পেশাগত উন্নয়ন, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে অংশগ্রহন, নিজস্ব সঞ্চিতির মাধ্যমে দুস্থ ও বিপদগ্রস্ত সাংবাদিকদের আর্থিক কল্যাণ সাধন এ সংগঠনের মূল উদ্দেশ্য। সাধারণ সভায় নির্বাচিত এই কমিটি গঠনতন্ত্র মোতাবেক ফাউন্ডেশনের সদস্য সাংবাদিকদের কল্যাণে আগামী ৫ বছর দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, সাধারণ সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের আহবায়ক সাপ্তাহিক ঘটনার আড়ালে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জানে এ আলম এবং সভা সঞ্চালনা করেন সাপ্তাহিক নব জাগরণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক লায়ন আব্দুল মজিদ খান।

প্রেসবিজ্ঞপ্তি



মন্তব্য চালু নেই