ক্লার্কের অসাধারণ যৌনজীবন নিয়ে সাংবাদিকদের প্রশ্ন; যা বললেন ক্লার্ক..

শিরোনামটা খানিকটা অস্বাভাবিক লাগতেই পারে। কিন্তু ঘটনা যে একেবারেই যৌক্তিক। একই সঙ্গে মজারও! ধরুন, আপনি ম্যাচ জিতলেন আর সংবাদ সম্মেলনে আপনাকে জিজ্ঞেস করা হলো, আপনার যৌন জীবন সম্পর্কে বলুন। তাহলে? ঠিক এরকমটাই ঘটেছে অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে।

সেমিফাইনালে ভারতকে একরকমের উড়িয়ে দিয়েই ফাইনাল নিশ্চিত করেছে ক্লার্কের অস্ট্রেলিয়া। ৯৫ রানের বড় ব্যবধান তাও আবার ভারতের বিপক্ষে। ম্যাচে শেষে এসব নিয়ে অন্যবারের মতো এদিনও মুখোমুখি হতে হয়েছে সাংবাদিকদের। আর সেখানেই ঘটেছে এই আশ্চর্য ঘটনা।

প্রশ্ন করতে গিয়ে এক সাংবাদিক তাকে জিজ্ঞেস করেন, ‘আপনার অসাধারণ যৌন জীবন সম্পর্কে আমাদেরকে বলুন।এমন অনাকাঙ্ক্ষিত প্রশ্নে খানিকটা হচকচিত হলেও, কথা চালিয়ে যান ক্লার্ক। হেসে বলেন, ‘আপনি আমার সম্পর্কে কতটুকু জানেন? এটা তো আমার স্ত্রীর জন্য প্রশ্ন।’এই সময়ে সংবাদ সম্মেলন কক্ষে হাসির রোল পড়ে যায়।

আর প্রশ্নকারী সাংবাদিক নিজের ভুল বুঝতে পেরে তখনই শুধরিয়ে নেন।মূলত, ওই সাংবাদিক আসলে বলতে চেয়েছেন ‘আপনার অসাধারণ সাফল্য(দ্য ট্রিমেন্ডাস সাকসেস)’। কিন্তু তার মুখ থেকে দুর্ভাগ্যক্রমে বের হয়ে যায়, ‘দ্য ট্রিমেন্ডাস সেক্স’! সাকসেস বলতে গিয়ে মুখ ফসকে বেরিয়ে গেল সেক্স!



মন্তব্য চালু নেই