অঙ্কিতের পর আহত আরেক ক্রিকেটার

অঙ্কিত কেশরীর মৃত্যুর ২৪ঘণ্টা যেতে না যেতেই আবারও ক্রিকেট বলে আহত পশ্চিম বঙ্গের আরেক ক্রিকেটার। এবার মাথায় চোটের কবলে পড়লেন সিএবি’র দ্বিতীয় বিভাগের ক্রিকেটার রাহুল ঘোষ।

সিএবি’র দ্বিতীয় বিভাগ লিগের খেলায় ফিল্ডিং করার সময় রাহুলের কানের নিচে বল লাগে। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। অঙ্কিতের মৃত্যুর পর সিএবি কর্তারা খুব তৎপর। বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়াসহ সিএবি কর্মকর্তারা চাইছেন না ফের কোনও দুর্ঘটনা ঘটুক।

তাই চোট পাওয়ার পর তৎক্ষনাৎ রাহুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে সঙ্গে সিটি স্ক্যান করা হয়েছে রাহুলের। প্রয়োজনে এমআরআই করা হবে। ডাক্তাররা খুব তৎপর। আইসিইউতে রাখা হয়েছে রাহুলকে। জানা গেছে রাহুল বেশ স্বাভাবিক রয়েছেন। কথাও বলছেন। কিন্তু কোনও ঝুঁকি নিতে চাইছেন না ডাক্তারা। আগামী ৭২ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

রাহুলের চোটের ব্যাপারে সিরিয়াস সিএবি কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। তিনি বলেন, ‘সিটি স্ক্যান করা হয়েছে। প্রয়োজনে এমআরআই করা হবে। অঙ্কিতকে আমরা বাঁচাতে পারিনি। রাহুলের ক্ষেত্রে এমন ঘটনা ঘটুক তা চাই না। সিএবির পক্ষ থেকে রাহুলকে সব রকম সাহায্য করা হবে।’



মন্তব্য চালু নেই