সোনাইমুড়ীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাজুল ইসলাম মোহন (২৩) ও দেলোয়ার হোসেন (২৮) নামের দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, চারটি এলজি, তিন রাউন্ড বন্দুকের গুলি, ছয় রাউন্ড পিস্তলের গুলি, একটি চাপাতি, একটি ছোরা ও সাতটি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে বেগমগঞ্জ সার্কেল (এএসপি) হাসান ইমামের নেতৃত্বে আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের কেশবপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে তাজুল ইসলাম মোহন, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের গোবিন্দরখিল গ্রামের আবদুল সাত্তারের ছেলে দেলোয়ার হোসেন। আটককৃত দুইজন লক্ষ্মীপুরের চাঞ্চল্যকর সীমা হত্যা মামলার অন্যতম আসামী মানিক বাহিনীর সদস্য বলে জানায় পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে বেগমগঞ্জ সার্কেল (এএসপি) হাসান ইমামের নেতৃতে পদিপাড়া গ্রামের প্রবাসী হুমায়ূন কবিরের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালানো হয়।

এসময় ওই ঘর থেকে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী মোহন এবং দোলোয়ারকে আটক করা হয়। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ উল ইসলাম জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই