পাবনায় ডিবির হাতে আটক মাদক ব্যবসায়ীর

পাবনা সদর উপজেলার খয়েরসুতি এলাকায় রেজাউল ইসলাম রেজা (৫৫) নামে এক মাদক ব্যবসায়ী গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আটকের পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। রেজাউল বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছিলেন বলে হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ডিবি পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটকের পর হঠাৎ অসুস্থ হয়ে যা তিনি। পরে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেজা উপজেলার খয়েরসুতী গ্রামের বাসিন্দা।

পাবনার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, রেজাউল ইসলাম রেজা এলাকার চিহ্নিত মাদকসেবি ও ব্যবসায়ী। এর আগে মাদক সেবনের জন্য ভ্রাম্যমাণ আদালতের দেওয়া ছয় মাসের কারাদণ্ড ভোগ করে ১০/১৫ দিন আগে কারাগার থেকে বেরিয়ে আসেন। কারাগার থেকে বের হয়েই তিনি আবারো মাদক ব্যবসায় শুরু করেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এলাকার মেম্বর-চেয়ারম্যানসহ সাধারণ মানুষের অভিযোগের ভিত্তিতে রেজাকে ডিবি পুলিশের একটি দল তার বাড়ি থেকে ৬০ পুড়িয়া গাঁজাসহ আটক করেন।

ওসি আরো জানান, আটকের পরই রেজাউল অসুস্থ্যবোধ করছেন বলে জানায়। এ অবস্থায় তাকে দ্রুত পাবনা সদর হাসপাতালে নেওয়া হয়। এসময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পাবনার পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ জানান, মৃত রেজা আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন। কিছুদিন আগেও শহরের একটি ক্লিনিকে হৃদরোগের চিকিৎসার জন্য ভর্তি হয়েছিল।



মন্তব্য চালু নেই