ক্যারিয়ার নিয়ে শঙ্কায় পরীমনি

ক্যারিয়ার নিয়ে শঙ্কায় রয়েছেন বহুল আলোচিত অভিনেত্রী পরীমনি। এ পর্যন্ত তার দুটি ছবি মুক্তি পেয়েছে। ‘ভালোবাসা সীমাহীন’ ও ‘পাগলা দিওয়ানা’ শীর্ষক ছবি দুটির একটিও সফলতার মুখ দেখেনি।

এ নিয়ে ভীষণ দুশ্চিন্তায় রয়েছেন তিনি।
২৭ ফেব্রুয়ারি ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে পরীমনির রুপালি পর্দায় অভিষেক ঘটে। কিন্তু ছবিটি প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পড়েছে। এর ঠিক এক মাসের মাথায় ৩ এপ্রিল মুক্তি পায় তার দ্বিতীয় ছবি ‘পাগলা দিওয়ানা’। এ ছবিটিও দর্শকদের মন জয় করতে পারেনি। পরীমনি ইতোমধ্যেই ৩০টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে চলচ্চিত্রাঙ্গনে আলোচনার শীর্ষে চলে এসেছেন। কিন্তু মুক্তিপ্রাপ্ত ছবিগুলো ব্যবসা সফল না হওয়ায় তার ক্যারিয়ারে কিছুটা হলেও নেতিবাচক প্রভাব পড়েছে।
বর্তমানে এসএ হক অলীক পরিচালিত ‘আরও ভালোবাসব তোমায়’ ছবির শুটিং করছেন পরীমনি। এখানে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া সপ্তাহ দুয়েক আগে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এ ছবির নাম ‘সোনাবন্ধু’। এখানে তাকে ডিএ তায়েবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে বলে জানা গেছে।

তাছাড়া পরীমনি তার সিডিউল অনুসারে বর্তমানে ডজন খানেক ছবির শুটিং করছেন। এগুলোর মধ্যে রয়েছে, এফআই মানিকের ‘সারপ্রাইজ’, ফারুক ওমরের ‘ভালোবাসার অনেক জ্বালা’, মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’, অপূর্ব রানার ‘পুড়ে যায় মন’, শাহিন-সুমনের ‘প্রবাসী ডন’, ‘ধূমকেতু’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘মহুয়া সুন্দরী’ ইত্যাদি। ২০১৪ সালে পরীমনির আলোচিত হওয়ার প্রধান নিয়ামক হিসেবে কাজ করে ‘রানা প্লাজা’ নামের ছবিটি। এটি পরিচালনা করেন নজরুল ইসলাম খান। সাভারের রানা প্লাজায় ঘটে যাওয়া ভয়াবহ দুর্ঘটনায় অলৌকিকভাবে বেঁচে যাওয়া রেশমাকে কেন্দ্র করে এ ছবির পটভূমি গড়ে উঠেছে। এতে পরীমনি রেশমা চরিত্রে অভিনয় করেছেন। কিছু দিনের মধ্যেই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

পরীমনির এসএসসি পাস করার পর ২০১১ সালে ঢাকায় আসেন। এরপর ২০১৩ সালে বাফায় গান ও নাচ শিখতে ভর্তি হন। সেখানেই তিনি ‘সেকেন্ড ইনিংস’ ধারাবাহিকের প্রযোজক সজলের নজরে আসেন। এরপরই তিনি এ ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পান। শত গড়িমসি করেও শেষ পর্যন্ত অভিনয়ে রাজি হয়ে যান পরীমনি। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তারই ধারাবাহিকতায় ‘নারী’ নাটকেও অভিনয় করেন তিনি। ২০১৩ সালের নভেম্বরে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। পরীমনি তার ক্যারিয়ারের শুরুতে ছোটপর্দায় অভিনয় করলেও এখন আর নাটকে কাজ করতে আগ্রহী নন। আপাতত তিনি চলচ্চিত্র নিয়েই থাকতে চান বলে জানিয়েছেন।



মন্তব্য চালু নেই