মাহির গোপন ভিডিওর গুজব

সম্প্রতি ইউটিউবে মাহিয়া মাহীর স্ক্যান্ডাল নামে একটি ভিডিও আপলোড করে কে বা কারা। যদিও ভিডিওটি আপলোড করার কয়েক ঘণ্টা পরে সে ভিডিওটির লিংক আবার সরিয়ে ফেলা হয়।

কিন্তু এ বিষয়টি চলচ্চিত্র অঙ্গনের মানুষের চায়ের কাপে ঝড় তুলেছে।

ভিডিওটি মাহিয়া মাহীর কিনা তা নিয়েও অনেকের মনে প্রশ্ন রয়েছে। আবার কেউ কেউ বলছেন মাহীকে বিব্রত করতে তার কোন শত্রু এ ধরনের কাজ করেছেন।

এ বিষয়ে মাহিয়া মাহী বলেন, ‘ইউটিউবে অনেক কিছুই আপলোড করা হতে পারে। এরমধ্যে একটি বিশ্বাসযোগ্যতার বিষয় রয়েছে। কেউ যদি বলে এটি মাহীর স্ক্যান্ডাল আর সাধারণ মানুষ ওমনি হুমড়ি খেয়ে পড়ল। এতেতো বিষয়টি বিশ্বাসযোগ্য হয় না। যেহেতু ভিডিওটি আমার না তাই এ বিষয়টিকে আমার কাছে কোন ধরনের ফ্যাক্ট মনে হয় না। এছাড়া বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত।’ তিনি আরও বলেন, ‘আমি ভিডিওটি দেখেছি তাই আমার কোন মাথাব্যথা নেই। কেউ যদি প্রমাণ করতে পারে তাহলে আমি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের ভেরিফাইড পেজে ভিডিওটি শেয়ার দিব।’

সম্প্রতি মাহিয়া মাহী ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘অগ্নি-২’ ছবির শুটিং শেষ করেছেন। এখন তিনি পরিবারের সঙ্গেই বেশ খোশ মেজাজেই সময় কাটাচ্ছেন। কিন্তু এরই মধ্যে নেতিবাচক ধরনের খবরের শিরোনাম হয়ে বেশ বিব্রতকর অবস্থার মধ্যে পড়েছেন তিনি।

মাহি জানালেন বর্তমানে তিনি এসব কিছুই নিয়ে ভাবছেন না। ‘পুলিশগিরি’ ছবিই আপাতত তার ভাবনার বিষয়। মে মাসের প্রথম সপ্তাহের দিকে ছবিটির শুটিং শুরু হবে।



মন্তব্য চালু নেই