আবারো নারী কেলেঙ্কারিতে টাইগার উডস

নারী কেলেঙ্কারির জের ধরে প্রায় পাঁচ বছর আগে কিংবদন্তি গলফার টাইগার উডসের স্ত্রী এলিন তাকে ছেড়ে গিয়েছিলেন। সমস্যা কাটিয়ে উঠে আবার নতুন করে প্রেমে মজেন টাইগার উডস।

খ্যাতিমান স্কি তারকা লিন্ডসে ভনের সঙ্গে মন-দেওয়া নেওয়া করেন। ভালোই যাচ্ছিল তাদের দিনগুলো। টানা তিন বছরের প্রেম। কিন্তু হঠাৎ ভন জানালেন তারা দুজনেই ক্যারিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত। তাই সম্পর্কের ইতি টানছেন। কিন্তু এটা আসল ঘটনা ছিল না।

ঘটনার পেছনের ঘটনা প্রকাশ করেছেন লিন্ডসে ভনের এক বন্ধু। তিনি জানান টাইগার উডস তার বান্ধবী ভনের সঙ্গে প্রতারণা করেছেন। আবারো উডস নারী কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন। আর সে কারণেই উডসের সঙ্গে তিন বছরের সম্পর্ক ভেঙে দিয়েছেন ভন।

এ বিষয়ে ভনের বন্ধু মেইল অনলাইনকে বলেন, ‘ফের অন্য এক নারীর সঙ্গে উডসের শারীরিক সম্পর্কের কথা জানতে পেরেছিল লিন্ডসে। যেমনটা টাইগারের প্রাক্তন স্ত্রী এলিন জানতে পেরেছিলেন ঠিক সে রকমই। আসলে এক রাতে উডস অন্য নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের কথা লিন্ডসের কাছে স্বীকার করে। এরপরই লিন্ডস তার সঙ্গে সম্পর্কচ্ছেদ করে।’

তিনি আরো বলেন, ‘গত ফেব্রুয়ারিতে সান দিয়েগোর ফার্মার্স ইনসিউরেন্স ক্লাসিক টুর্নামেন্ট থেকে টাইগার উডস দ্রুত ছিটকে পড়েন। এর পরই আসলে ব্যাপারটা ধরা পড়ে। হতাশা কাটাতে উডস নাকি তার পুরনো ‘মৃগয়াক্ষেত্র’ দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় পতিতার সঙ্গে সময় কাটান।’

গেল সপ্তাহে সম্পর্কছেদের কথা উডস ও ভন প্রকাশ করেন। এর আগে টাইগার উডস এলিন নর্দেগ্রেনকে বিয়ে করেছিলেন। ছয় বছরের সুখের সংসার ছিল তাদের। কিন্তু এরপরই হঠাৎ একদিন ঝড় এসে সবকিছু তছনছ করে দেয়। টাইগার উডস ডজনখানেক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন- সেটা প্রকাশিত হওয়ার পর তাকে ছেড়ে চলে যান এলিন। এবার লিন্ডসে ভনও তাকে ছেড়ে চলে গেলেন একই অভিযোগে।



মন্তব্য চালু নেই