চাটমোহরে শিশুকে শ্বাসরোধ করে হত্যা : আটক ১

পাবনার চাটমোহরে মঙ্গলবার সকালে আয়শা সাদিয়া জীম নামের ২ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত শিশু উপজেলার ছাইকোলা পূর্বপাড়া গ্রামের আবুল বাশেদ প্রামানিকের মেয়ে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা ও পুলিশ জানান, এদিন ভোর ৬ টার দিকে প্রতিবেশী সোলাইমান সরদারের স্ত্রী সাবিনা খাতুন শিশু জীমকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে নিজ ঘরের মধ্যে শ্বাসরোধ করে হত্যার পর খাটের নিচে রেখে দেয়। শিশু জীমকে স্বজনরা খোঁজখবর করে পায় না। পরে সাবিনা খাতুনের মেয়ে সুলতানা বলে জীম তাদের ঘরে খাটের নিয়ে আছে।

নিহতের স্বজনরা জীমের মৃতদেহ দেখতে পায়। থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে এবং হত্যার সাথে সংশ্লিষ্টতা থাকার অভিযোগে সাবিনা খাতুন (৪০) নামে এক মহিলাকে আটক করে।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতাস্বীকার করে বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকারী সাবিনা খাতুন নামে মহিলাকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য শিশুটির মরদেহ পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হত্যার কারণ জানা না গেলেও পুলিশ ও এলাকাবাসী জানায়, আটক সাবিনা একজন মানসিক রোগী। এ ঘটনায় শিশু পিতা আবুল বাসাদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।



মন্তব্য চালু নেই