স্ত্রীকে ফোন করে যা বললেন নিখোঁজ সালাহ উদ্দিন

নিখোঁজ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন অহম্মেদের সন্ধান পাওয়া গেছে বলে দা্বি করেছেণ তার স্ত্রী হাসিনা আহম্মেদ।তিনি বলেন তার স্বামী ভারতের মেঘালয়ের শিলংয়ের মিমহ্যান্স হাসপাতাল থেকে তার কাছে ফোন দিয়েছিলেন।

মঙ্গলবার দুপুরে গুলশানে তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে হাসিনা আহমদ এসব কথা বলেন।

তিনি জনান, সালাহ উদ্দিন আহমদ ভারতের মেঘালয় শিলংয়ে মিমহ্যান্স হাসপাতাল থেকে আমাকে ফোন দিয়েছিলো। তিনি বলেছেন, ‘আমি বেঁচে আছি, সুস্থ আছি। আমার জন্য দোয়া কর।

হাসিনা আহম্মেদ আরো জানান, সালাউদ্দিন আহম্মেদ মেঘালয় শিলংয়ে মিমহ্যান্স হাসপাতাল চিকিৎসাধীন আছেন। তাকে ফিরিয়ে আনতে সরকারসহ সবার সহযোগিতা কামনা করেন।

যার সঙ্গে কথা বলেছেন তিনি সালাহ উদ্দিন আহমেদ কিনা? এমন প্রশ্নের জবাবে হাসিনা বলেন, ‘আমার স্বামীর কণ্ঠ আমি চিনব না। আমি তার সঙ্গেই কথা বলেছি।’

দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘দেশবাসী ঘটনার পর থেকেই আমাদের পরিবারের সঙ্গে ছিলেন। আমাদের সাহস দিয়েছেন। দোয়া করেছেন। দেশবাসীর কাছে আমরা কৃতজ্ঞ।

প্রসঙ্গত, গত ১০ মার্চ রাতে উত্তরার একটি বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার হয় বলে তার পরিবার ও দল অভিযোগ করে আসছে। যদিও আইনশৃঙ্খলা বাহিনী সেই অভিযোগ বরাবরই নাকচ করে।



মন্তব্য চালু নেই