দীপিকার রুপের গোপন রহস্য ফাঁস

কোনো কিছুই এক রাতে পরিবর্তন হয় না। দীপিকা তার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ করেই জনপ্রিয়তার শীর্ষে উঠে গেছেন।

এ ছবিতে তার বিপরীতে ছিলো বলিউড বাদশা শাহরুখ খান। সে তার জনপ্রিয়তার জন্য ফিল্ম ফেয়ার এ্যাওয়ার্ড জয় করেছেন। তার রূপ ও সৌন্দর্য দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছে বিশ্ববাসী। এখন তিনি বলিউডের সবচাইতে ব্যাস্ততম নায়িকা। অনেক ছবি এখন তার হাতে।

তার সময় সূচিতে কঠিন ব্যস্ততা, তাই আমি জানি এখন আপনার মনে প্রশ্ন আসছে এতো ব্যস্ত সময়ের মাঝেও তার এই অপার সৌন্দর্যের গোপন রহস্য কি? এখন আমি আপনাদের মাঝে তার এই সৌন্দর্যের গোপন রহস্য উন্মোচন করতে যাচ্ছি।

বলিউড দীর্ঘস্থায়ী রুপের রানী দীপিকা পাড়ুকোন এর সৌন্দর্যের গোপন রহস্য জানতে নিচে পড়ুন:

দীপিকা জেনেটিকালি ভাল চুল এবং সুন্দর ত্বকের অধিকারিণী। তার এই অপার সৌন্দর্য বজায় রাখার জন্য তিনি একটি সুস্থ জীবনধারা অনুসরণ করেন, তিনি ভাজা খাবার, জাঙ্ক ফুড, প্যাকেজ খাদ্য, এলকোহল, এবং ধূমপান থেকে দূরে থাকেন, এবং (ভিটামিন, অ্যান্টিঅক্সিডেন্ট, এবং খনিজ এর জন্য) ফল ও সবজি অনেক গ্রগন করেন, তার চামড়ার উজ্জল্য ধরে রাখতে প্রচুর পরিমাণে পানি পান করেন এবং সবসময় বাড়িতে রান্না করা খাবার ভক্ষণ করেন। এখান থেকে আপনিও পেতে পারেন আপনার দৈনন্দিন জীবন ধারণের প্রয়োজনীয় টিপস

১। ত্বক ভালো রাখতে প্রচুর পানি খান দীপিকা। এতে ত্বক থাকে কোমল ও সুন্দর।
দীপিকা তার ত্বকের সৌন্দর্য ধরে রাখতে দিনের বেলায় ময়েসচারাইজার এবং উচ্চ এসপিএফ সমৃদ্ধ সানস্ক্রিন লাগিয়ে রাখেন।

২। রাতের বেলায় ঘরে ফিরে ত্বকের সকল মেকআপ ভালো করে তুলে ফেলেন। তিনি প্রতিদিন ঘুমাতে যাওয়ার আগে প্রপারলি মেকআপ তোলা হয়েছে কি না তা নিশ্চিত করেন। এবং এ সময় তার ত্বকের জন্য ব্যবহার করেন হাইড্রেটিং ক্রিম। তিনি প্রতিদিন ফেসিয়াল করতে যান না। কিন্তু সর্বদা মুখ পরিষ্কার রাখতে চেষ্টা করেন।

৩। নারিকেল তেল হালকা গরম করে বেবি অয়েলের সাথে মিশিয়ে তিনি মাঝে মাঝে পুরো বডি ম্যাসাজ করিয়ে নেন। এতে ত্বক সুন্দর থাকে এবং শরীরটা বেশ ঝরঝরে থাকে।

৪। সপ্তাহে কয়েকদিন তিনি হালকা গরম পানিতে মধু দিয়ে সকালের নাস্তার আগে খান। এতে শরীরের দূষিত উপাদান বের হয়ে যায়।

৫। দীপিকার প্রতিদিনের স্কিন কেয়ার মূলত ক্লিনিং, টোনিং ও ময়েশ্চারাইজিং। দীপিকা ত্বকের যত্নে সব মাইল্ড কসমেটিকস ব্যবহার করেন।

৬। এছাড়া তিনি চুলের সুরক্ষায় বিশুদ্ধ নারকেল তেল দিয়ে নিয়মিত চুলে ম্যাসাজ করেন । ও ময়েশ্চারাইজার ব্যাবহার করেন।

৭। সকাল কিংবা বিকেলের পার্টির জন্য দীপিকা মুখে হালকা ময়েশ্চারাইজার ও কালারড লিপ বাম ছাড়া অন্য কোনো মেকআপ ব্যবহার করেন না।



মন্তব্য চালু নেই