রাজবাড়ীতে জেলা আইন শৃঙ্খলা কমিটি সভা অনুষ্ঠিত

গতকাল রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজবাড়ী জেলার জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিুিথ হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সরকারী প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলার পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম), সিভিল সার্জন ডাঃ মোঃ মাহাবুবুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড.সৈয়দা নওশীন পর্নিনী। অন্যান্যে মধ্যে বক্তৃতা করেন, র‌্যাব ৮ ফরিদপুরের কমান্ডার মোঃ আছাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আহম্মেদ নিজাম মন্টু, এ্যাডভোকেট দেবাহুতি চক্রবর্তী প্রমুখ বক্তৃতা করেন। এ সময় রাজবাড়ী জেলার সকল উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ উপস্থিত এবং রাজবাড়ী জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রাজবাড়ী জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়, এ ছারা ও সম্প্রতি সময়ে রাজবাড়ী জেলায় অধিক মোটর সাইকেল চুরি, মাদক, ও পৌরসভার বিভিন্ন কার্যাবলী নিয়ে আলোচনা করা হয়।



মন্তব্য চালু নেই