চেলসি ছেড়ে কোথাও যাবেন না মরিনহো

চেলসিতে আছেন। থাকতে চান। থাকবেন ততদিন যতদিন চান ক্লাবটির মালিক রোমান আব্রামোভিচ। অন্য ক্লাব হয়তো নিতে চাইবে হোসে মরিনহোকে। কিন্তু চেলসি ছেড়ে তার কোথাও যাওয়ার ইচ্ছে নেই। তাই তাকে নিয়ে চেলসির ভক্ত সমর্থক এবং কর্তৃপক্ষের ভাবনার কিছু নেই।
দ্বিতীয় দফায় দায়িত্ব নেবার পর ক্লাবকে এই মাসেই ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জিতিয়েছেন মরিনহো। তাতে করে নতুন চুক্তি হতে যাচ্ছে। এমনটা শোনা যাচ্ছে। স্বঘোষিত দ্য স্পেশাল ওয়ান বলেছেন তিনি লন্ডনের ক্লাবটিতে থাকতে চান। তবে মরিনহো নিশ্চিত নন যে ক্লাব মালিক আব্রামোভিচ কি ভাবছেন।
মরিনহো সাংবাদিকদের বলেছেন, “ইন্তারে আমি থাকিনি থাকতে চাইনি বলে। রিয়াল মাদ্রিদেও থাকিনি থাকতে চাইনি বলে। আমি এখানে থাকতে চাই। কিন্তু আমার ভাগ্য মিস্টার আব্রামোভিচের হাতে।”
যেমন আছেন তেমনই থাকতে চান মরিনহো। তার কোনো বাড়তি চাওয়া নেই। মরিনহোর ভাষায়, “তার ওপর কোনো চাপ নেই। আগামীকালই আমাকে নতুন চুক্তি দিতে হবে না। আমাকে আরো বেশি টাকা দিতে হবে না। আমাকে কিছু ক্লাব নিতে চায় সে বিষয়েও তাকে ভাবতে হবে না। আমার ব্যাপারে কোনোকিছু নিয়েই তাকে ভাবতে হবে না। তিনি চাইলে আমি থাকবো। যখন তিনি আমাকে চাইবেন না আমি চলে যাবো। এমনই সোজাসাপটা ব্যাপার তার জন্য, সোজাসাপটা আমার জন্যও।”



মন্তব্য চালু নেই