মা দিবসে ক্রিকেট তারকাদের বার্তা

“মা” কথাটি ছোট্টো। কিন্তু ত্রিভূবনে এর চেয়ে মধুর কোনো শব্দ নেই। সবার মনেই মায়ের জন্য থাকে বিশেষ অনুভূতি। আর মা দিবসে জননীকে বিশেষ সম্মান দেন সকলেই। সুপারস্টার ক্রিকেটাররাও ব্যতিক্রম নন। তাদেরও দূর্বলতম জায়গাটি হলো মা। আজ মা দিবসে শচীন টেন্ডুলকার মায়ের সাথে তার শিশুকালের ছবি পোস্ট করেছেন। বিরাট কোহলি পোস্ট করেছেন ভিডিও বার্তা। বাংলাদেশের সাকিব আল হাসান তার ফেসবুক পেইজে মায়ের সাথে ছবি পোস্ট করেছেন।

1নাসির হোসেনও মায়ের সম্মানে ছবি দিয়েছেন ফেসবুকে। বাংলাদেশের অনেক ক্রিকেটার এমনই পোস্ট দিয়েছেন মা দিবসে। অস্ট্রেলিয়ার ব্রেট লি, ডেভিড ওয়ার্নাররা টুইট করেছেন মায়ের জন্য।
“আমি আজ যেমন মানুষ ও খেলোয়াড় তা আমার মায়ের নিঃস্বার্থ অবদানের জন্যই হয়েছে।” সাকিব এভাবেই দেখেন মাকে। নিজের মায়ের সাথে বিশ্বের সকল মাকে সম্মান জানিয়েছেন সাকিব। নাসির হোসেন মায়ের সাথে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “সন্তানদের জন্য সব জায়গায় আছেন মা।”
ছবি দেখে বোঝা যাচ্ছে টেন্ডুলকারের তখন মাত্র কিছুদিন বা কয়েক মাস বয়স। মায়ের কোলে সেই সময়ের ছবি পোস্ট করে টেন্ডুলকার লিখেছেন, “শুভ মা দিবস!আমার জন্য যা কিছু করো তার সবটার জন্যই তোমাকে ধন্যবাদ। আমার জন্য প্রত্যেকটা দিনই মা দিবস।”

2ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি টুইটারে লিখেছেন, “সকল মাকে মা দিবসের শুভেচ্ছা। বিশেষ করে শুভেচ্ছা আমার মাকে। তিনিই আমার শক্তি আর বল। তোমাকে ভালোবাসি মা।”
ডেভিড ওয়ার্নার টুইটারে লিখেছেন, “আমার জীবনের দুই নারীকে মা দিবসের শুভেচ্ছা।” ব্রেট লি লিখেছেন, “বিশ্বের সেরা মায়ের জন্য। ভালোবাসি তোমাকে।” মায়ের সাথে নিজের ছবি পোস্ট করে হরভজন সিং লিখেছেন, “ভগবান সব জায়গায় থাকতে পারেন না বলেই মা জাতিকে সৃষ্টি করেছেন। শুভ মা দিবস। মা, ভালোবাসি তোমায়।”



মন্তব্য চালু নেই