রাউজানে চুরি করা মোটর সাইকেল নিতে ব্যার্থ হওয়ায় নদিমপুরে আগুন

চট্টগ্রামের রাউজান উপজেলায় ঘর থেকে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। জানা যায়, গহিরা উইনিয়নের দলইনগর গ্রামের খলি খাঁন জমিদার বাড়ীর মীর আফজল (৪৪) ঘর থেকে গত ৯ মে দিবাগত রাত ৪ টার দিকে নির্মাণাধীন পাকা ঘরের দু’তলা দিয়ে উঠে মোটর সাইকেলটি চুরি করে।

স্থানীয় ব্যক্তি লোকমান, মাসুম, বিপু জানান, শনিবার দিবাগত রাত ১টা পর্যন্ত আমরা বাহিরে ছিলাম, সেই সময় কোন মোটর সাইকেল নিয়ে কাউকে দেখতে পাইনি। তবে সকালে নদিমপুর গ্রামের পটুলের দোকানের পার্শ্বে একটি মোটর সাইকেল যাহার নং চট্টমেট্রো-ল-১১-৭৫২৩ আগুন লাগানো অবস্থায় দেখি।

স্থানীয়রা গাড়ীর মালিকের সন্ধান না পাওয়া পর্যন্ত কেউ ধরণা করছে গাড়ী পুড়িয়ে দিয়ে মালিককে ছিনতায় করা হয়েছে,। আবার কারো ধারণা চুরি করে নিয়ে যাওয়ার পথে বাধা বা চুরির করে রাখতে পারবেনা বলে গাড়ীটিতে আগুন লাগিয়ে দেয়। স্থানীয়রা খবর পেয়ে দেখতে এসে মোটর সাইকেলটির মালিককে খোঁজ করে। খোঁজে জানা যায়, দলইনগর গ্রামের নুর উদ্দীন (২৭) গাড়ীর মালিক। মোটর সাইকেলটি সম্পূর্ণ আগুনে পুড়ে যায়।

মোটর সাইকেল মালিক নুর উদ্দীন বলেন, গত রাতে ঘর থেকে মোটর সাইকেলটি চুরি করে। সাইকেলটিতে জ্বালানির পরিমাণ অল্প থাকার কারণে গাড়ীটি চুরি করে নিতে ব্যার্থ হয় চুরচক্র। এক পর্যায়ে চুরির ব্যার্থতায় মোটর সাইকেলটিতে আগুন লাগিয়ে দেয়। পরে আমি গাড়ীর খোঁজ করলে জানতে পায় নদীমপুর গ্রামে একটি মোটর সাইকেলে আগুন লাগিয়ে দেওয়ার সংবাদ পেলে দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আমার ঘর থেকে চুরি হওয়া গাড়ী।

তিনি আরো বলেন, গত রাতে চুর সদস্যরা দুতলা দিয়ে ঘরে ডুকে ঘরের আলমিরা, আসবাবপত্র ভেঙ্গে পেলের এক পর্যায়ে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। তবে আলমিরা থেকে কোন জিনিসপত্র নিতে পারেনি। স্থানীয়রা মোটর সাইকেলে আগুন লাগানোর কথা থানার ওসিকে ফোন জানায়। তবে ঐ ঘটনার কোন চুরকে আটক করা যায়নি। এখনো পর্যন্ত ঘটনাস্থলে দেখতে আসা লোকের ভিড়।



মন্তব্য চালু নেই