একটি অন্তরঙ্গ দৃশ্যে ক্যাটরিনার ১২ ঘণ্টা !

অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে ১২ ঘণ্টা সময় নিয়েছেন ক্যাটরিনা কাইফ। ‘ফিতুর’ ছবিতে শুটিংয়ে এই ঘটনা ঘটেছে। তার প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছেন আদিত্য কাপুর। বেশ ভালোই কাজ করছিলেন দু’জন, ঠোঁটে ঠোঁট রেখে চুমুও খেয়েছেন। কিন্তু ছবির জন্য বিশেষ এক অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করতে গিয়ে সবার ঘাম ছুটিয়ে দিয়েছেন তারা।

চার্লস ডিকেন্সের ‘গ্রেট এক্সপেক্টটেশনস’ উপন্যাসের বলিউডি সংস্করণ ‘ফিতুর’। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাঁচ ঘন্টা রিহার্সাল করার পর অন্তরঙ্গ দৃশ্যটি ধারন করতে ক্যামেরার সামনে আসেন তারা। তারপরও স্বাভাবিক হতে পারছিলেন না পাত্র পাত্রী। রিটেক হতে হতে সব মিলিয়ে বারো ঘন্টা সময় লাগে। এক দৃশ্য ধারন করতেই ক্লান্ত হয়ে পড়েন ইউনিটের সবাই।

এখানেই শেষ নয়, ছবিতে নাকি আরও বেশ কিছু চুম্বন ও অন্তরঙ্গ দৃশ্য ধারন বাকি আছে। এই ১২ ঘণ্টার অভিজ্ঞতায় তাই পরিচালক ও ইউনিটের সবাই বেশ দুশ্চিন্তায় আছে।

ক্যাটরিনা ও আদিত্য এই প্রথম একসঙ্গে কাজ করছেন। এছাড়াও রেখা, লারা দত্ত, অদিতি রাও হায়দারী, রাহুল ভাট এবং অক্ষয় ওবেরয় অভিনয় করছেন। পরিচালক অভিষেক কাপুর জানিয়েছেন আগামী বছর ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।



মন্তব্য চালু নেই