ফরিদপুরের ভাঙ্গায় এক রাতেই দুটি মোটর সাইকেল চুরি

ফরিদপুরের ভাঙ্গায় মালীগ্রাম মাহমুদ আকনের ভবনের নিচতলায় গ্যারেজে থাকা দু’টি মোটরসাইকেল দু:সাহসিকভাবে সংঘবদ্ধ দুর্বৃত্তরা চুরি করে নিয়ে গেছে। শুক্রবার দিবাগত গভীর রাতে উক্ত ভবণের লোহার গেট ও গ্যারেজের তালা ভেঙ্গে সংঘবদ্ধ দূর্বৃত্তরা ইট ব্যবসায়ী সোহেল হাওলার ও মজিবর হাওলাদারের প্লাটিনা (ফরিদপুর-হ-১১৩৬২১) ও পালসার নতুন ক্রয়কৃত (নম্বর বিহীন, চেসিস নং-৩৩৮৮১০) মোটরসাইকেল দু’টি চুরি করে নিয়ে নির্বিঘে পালিয়ে যায়।

জানা গেছে ইট ভাটা মালিক উপজেলার হিরালদী গ্রামের সোহেল হাওলাদার ও মজিবর হাওলাদার মালীগ্রাম কলাতলা মাহমুদ আকনের ভবনে ভাড়া বাসায় বসবাস করেন। রাতে ব্যবসায়িক কাজ সেরে গ্যারেজে গাড়ি রেখে তারা ঘুমাতে যান। গভীর রাতে সংঘবদ্ধ দুবৃত্তরা ভবণের লোহার গেট ও গ্যারেজের তালা ভেঙ্গে মোটরসাইকেল দু’টি নিয়ে যায়। সকালে উঠে ব্যবসায়ী কাজে বের হওয়ার জন্য গ্যারেজে গিয়ে দেখেন তাদের মোটরসাইকেল দু’টি নেই। অনেক খুঁজাখুজির পর তাদের মোটরসাইকেল দু’টি না পেয়ে তারা ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

সাম্প্রতিক সময় ফরিদপুর জেলায় আশংকাজনক হারে মোটরসাইকেল চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। অতি সম্প্রতি মালীগ্রাম কমিউনিটি হাসপাতালের ডা: আবুল কাওছারের, হার্ডওয়ার ব্যবসায়ী সোহেল মাতুব্বরের, প্রবাসী সেকেন্দারের ও মালীগ্রামের আরশাদ আলীর মোটরসাইকেল দুর্বৃত্তরা অভিনব কায়দায় ছিনতাই করে নিয়ে যায়। বর্তমানে ছিনতাই চক্রের তৎপরতা ব্যাপক বৃদ্ধি পেলেও আইন প্রয়োগকারী সংস্থার হাতে গ্রেফতার না হওয়ায় তাদের দৌরাত্ম চরমভাবে বৃদ্ধি পেয়েছে। এর ফলে মোটরসাইকেল চালকদের মধ্যে ছিনতাই আতংক বিরাজ করছে।



মন্তব্য চালু নেই