প্রচলিত আইনেই খালেদা জিয়ার বিচার হবে

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা প্রসঙ্গে বলেছেন, দেশের প্রচলিত আইনে এ মামলায় তার বিচার হবে।
শুক্রবার দুপুরে তিনি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।
তোফায়েল আহমেদ খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে আপনি মাঠে নেমেছিলেন। কিন্তু ৯২ দিনে মানুষের যে ক্ষতি বিশেষ করে নিরিহ শিশু ও সাধারণ মানুষ হত্যার ঘটনায় সদ্য অনুষ্ঠিত ৩টি সিটি নির্বাচনে ব্যালটের মাধ্যমে মানুষ তার প্রতিশোধ নিয়েছে । আমরা নির্বাচনে বিজয়ী লাভ করেছি। বিএনপি পরাজিত হয়েছে।’
তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট ২০১৪ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তাদের আন্দোলন ও ব্যার্থ হয়েছে, তারা পরাজিত। এর আগে মন্ত্রী মায়ার দোন নদীর ওপর প্রায় ৩৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত একটি ব্রিজ উদ্বোধন করেন।
এছাড়াও শশীভূষণ থানা ভবনের উদ্বোধন করে তিনি চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বন ও পরিবেশ মন্ত্রণালয়ের উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।
পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সুধী সমাবেশে বক্তৃতা করেন। এতে সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন।


মন্তব্য চালু নেই