সাহারার আজ বিয়ে

জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী সাহারার আজ বিয়ে। আজ ৮ মে, শুক্রবার ‘ঢাকা টু বোম্বে’ ছবির প্রযোজক মাহবুবুর রহমান মনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। রাজধানীর মহাখালীর এক কনভেনশন সেন্টারে বেশ আয়োজনের মধ্য দিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

৬ মে, বুধবার সাহারার গায়ে হলুদ সম্পন্ন হয়। এ সময় জনপ্রিয় অভিনয়শিল্পী শাবনূর ও অমিত হাসান, নৃত্য পরিচালক আজিজ রেজা ও চলচ্চিত্র পরিচালক শাহাদৎ হোসেন লিটনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সাহারা জানান, বিয়েটা আল্লাহর হাতে। তাই যখন বিয়ে করবেন তখন সবাইকে জানিয়ে বিয়ের আসরে বসবেন তিনি। নতুন জীবনে পা রাখার প্রারম্ভে সবার কাছে দোয়া চেয়েছেন এ অভিনেত্রী। যাতে সংসার জীবনে সুখী হতে পারেন।

প্রায় তিন বছর আগে পরিচয় হয় মনি ও সাহারার। তারপর ভালোলাগা থেকে প্রেম। অবশ্য শুরুতে সাহারা ও মনিরের এ প্রেমের সম্পর্ক দুই পরিবারের কেউই মেনে নিতে রাজি ছিলেন না। তবে এখন পারিবারিক সিদ্ধান্তেই বিয়ের আসরে বসছেন এ জুটি।

১ বছর আগে মুক্তি পায় সাহারা অভিনীত ‘তোকে ভালোবাসতেই হবে’ চলচ্চিত্র। এরপর তাকে আর মিডিয়ায় দেখা যায়নি। ২০০৩ সালে বাংলা চলচ্চিত্রে সাহারার অভিষেক হয়। অনেক পরিশ্রম করে ঢাকার চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেত্রী।

অনেক তারকার সঙ্গে জুটি বাঁধলেও তার সফল চলচ্চিত্রগুলোর নায়ক শাকিব খান। সব মিলিয়ে সাহারা ৫০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ তার অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতেও তার বিপরীতে ছিলেন শাকিব খান।



মন্তব্য চালু নেই