'সন্ত্রাসীদের পায়ে নয় গুলি হবে বুকে'

পাংশা মডেল থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

পাংশা সন্ত্রাস-ডাকাত মুক্ত জনপথ হবে পাংশা থানা এলাকা এখানে কোন চমনপন্থী সন্ত্রাসী ডাকাত চাঁদাবাজ থাকবে না সকল প্রকার অপরাধ প্রবনতা দুর করতে পুলিশ সকল ক্ষেত্রে তৎপর থাকবে না। যেখানেই অপরাধ সেখানেই পুলিশ সম্প্রতি পাংশায় কুদ্দুস বাহিনীর প্রধান কুদ্দুস ও ডাকাত হামিদের সাথে পুলিশের বন্ধুক যুদ্ধে ২জন গুলিবৃদ্ধ প্রসঙ্গে পুলিশ সুপার বলেন এলাকা থেকে সন্ত্রাসী চাঁদাবাজ ডাকাত মুক্ত করতে এখন থেকে আর পায়ে নয় সন্ত্রাসীদের গুলি হবে বুকে এ সময় উপস্থিত জনতা করতালী দিয়ে পুলিশ সুপারকে অভিনন্দন জানান।

পুলিশ সুপার বলেন রাজবাড়ী জেলার মধ্যে পাংশা উপজেলা একটি সু নাম ধণ্য উপজেলা এখানে যেমন গুনি মানুষের বসবাস বেশী, তেমনই অপরাধীদের সংখ্যাও কম নয় সকলের চেষ্টা থাকলে এ জনপথ সন্ত্রাস ডাকাত মুক্ত রাখা সম্ভব গতকাল বৃহস্পতি বার রাজবাড়ীর পাংশা থানা চত্তরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পি,পি,এম এসব কথা বলেন।

অনুষ্ঠানে পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শামা মো.ইকবাল হায়াত’র সভাপতিত্বে ও পাংশা থানার উপ-পরিদর্শক মো.কামাল হোসেন ভূইয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মো.রবিউল ইসলাম,পাংশা থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক আব্দুল ওহাব,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান মোহাম্মদ আব্দুল হাই,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার চাঁদ আলী খান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ, পৌরসভার প্যানেল মেয়র আব্দুল ওদুদ সরদার অতুর,মাছপাড়া ইউপি চেয়ারম্যন খন্দকার সাইফুল ইসলাম বুড়ো,পাট্টা ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ রফিকুল ইসলাম,শরিষা ইউপি চেয়ারম্যান আব্দুস সোবহান,কসবামাজাউল ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল শাম,বাহাদুরপুর ইউপি চেয়ারম্যন মুন্সী হাসানুল ইসলাম মহন,হাবাসপুর ইউপি চেয়ারম্যান আল-মামুন খান,পাংশা পেসক্লাবের সভাপতি মোক্তার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন ।

পুলিশ সুপার জিহাদুল কবির বলেন পাংশা থানা এলাকা হবে সন্ত্রাস ও ডাকাত মুক্ত এ জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। ওপেন হাউজ ডে তে শহর ও গ্রাম থেকে কয়েক হাজার সাধারণ মানুষ অংশ নিয়ে নিজ নিজ এলাকার সমস্যা তুলে ধরে বক্তব্য প্রদান করেন।



মন্তব্য চালু নেই