ফরিদপুরের নগরকান্দা পৌর উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা মেয়র পদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের সর্মথিত মেয়র প্রার্থী রায়হান উদ্দিন মিয়া নারিকেল গাছ প্রতীক নিয়ে ৫ হাজার ৪৮৫ ভোট পেয়ে জয় লাভ করেছেন।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি সমর্থিত প্রার্থী নগরকান্দা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ তিনি জগ প্রতীক নিয়ে ১৫৭ ভোট পেয়েছেন। এর আগে সকালে বিএনপির সর্মথিত প্রার্থী আছাদুজ্জামান সকাল ১০ টায় সাংবাদিক সম্মেলন করে এ নির্বাচন বর্জন করেন। গতকাল বুধবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বেলা বাড়ার সাথে সাথে প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি বাড়তে থাকে।

নির্বাচনে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন করতে র‌্যাব পুলিশ আনসার সহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। মোট ৯ টি কেন্দ্রের ভোট গ্রহন শেষে প্রাপ্ত ফল থেকে জানা গেছে, মোট ৭ হাজার ৫১৯ ভোটারের মধ্যে ৫ হাজার ৬৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। উল্লেখ্য, সম্প্রতি নগরকান্দা পৌরসভার নির্বাচিত মেয়র বিএনপি নেতা জাহিদ হোসেন খোকনকে মানবতা বিরোধী ট্রাইবুনাল মৃত্যুদন্ড প্রদান করায় মেয়র পদটি শুন্য হয়ে যায়। আর এই শুন্য পদে গতকাল উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।



মন্তব্য চালু নেই