বেগমগঞ্জে গাছের নিচে পড়ে স্কুল শিক্ষার্থী নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে গাছের নিচে পড়ে এক স্কুল ছাত্রীর নিহত হয়েছে। সকাল ৯টার দিকে ইউনিয়নের তালুয়াচাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শারমিন আক্তার তিশি (৯) একই ইউনিয়নের দ্বীন ইসলামের মেয়ে ও মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়েলর চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে তালুয়াচাঁদপুর গ্রামে সড়কের পাশ্ববর্তী গাছ কাটছেন স্থাণীয়রা।

এসময় সকাল ৯টার দিকে তিশি প্রাইভেট পড়ে বাড়ি ফিরার পথে অসতর্কতা বশত কাটা গাছের নিচে পড়ে গুরুতর আহত হয়। স্থাণীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক জানান, খবর পেয়ে এসআই নূর নবীর নেতৃত্বে পুলিশ পাঠানো হয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

সেনবাগে অজ্ঞাতপরিচয় তরুণীর মৃতদেহ উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের কালারাইতা গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় (২৩) এক তরুণীর গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়নের কালারাইতা গ্রামের আবদুল হক কোম্পানী বাড়ীর পরিত্যক্ত একটি পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, সোমবার বিকেল থেকে স্থানীয় লোকজন কেশারপাড় ইউনিয়নের কালারাইতা গ্রামের কাশিপুর-কালারাইতা সড়কের আবদুল হক কোম্পানীর বাড়ীর সামনে দিয়ে চলাচলের সময় দুর্গন্ধ অনুভব করেন।

পরে স্থানীয়রা এই দূর্গন্ধের উৎসটি চিহিৃত করতে চারপাশে খোঁজাখুজি করে। এক পর্যায়ে আবদুল হক কোম্পানী বাড়ীর একটি পরিত্যক্ত পুকুরের মধ্যে ভাসমান অবস্থায় এক তরুণীর গলিত মৃতদেহ দেখতে পায় তারা। প্রাথমিকভাবে স্থানীয়রা মৃতদেহটি সনাক্ত করতে পারেনি। কেশারপাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গত কয়েকদিনে তার ইউনিয়নের কোনো তরুণীর নিখোঁজ হওয়ার খবর নেই। সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। মৃতদেহটি গলিত হওয়ায় সনাক্ত করা সম্ভব হয়নি।



মন্তব্য চালু নেই