পৃথিবীতে ঘটে যাওয়া অবিশ্বাস্য ও রহস্যজনক কিছু ছবির কথা

পৃথিবীতে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে নানান ঘটনা সাক্ষী হিসেবে সেসব ঘটনার কিছু স্থির চিত্র রয়ে যাচ্ছে, কথায় বলে ছবি নাকি কথা বলে।

strange10

মেঘ দূত

এটি একটি দ্বীপকে ঘিরে আকাশে খেলা করা একটি মেঘের অবস্থান দেখাচ্ছে , দেখে মনে হচ্ছে ঐ দীপে সত্যিকারের মেঘ দূতের আবির্ভাব হয়েছে।

strange9

 

অগ্নি দানব

একটি অগ্নি কুণ্ডলীর ছবি যেখানে আগুনের ধোঁয়াটি অনেকটাই বিশাল এক দানবের মত রূপ নিয়েছে। ধোঁয়ার কুণ্ডলীর ফাঁক দিয়ে আগুনের আভা দেখা যাচ্ছে যা অনেকটাই অগ্নি দানবের চোখের মতোই।

strange8

তৃতীয় অবিশ্বাস্য ছবিঃ

এখানে দেখুন একদল পর্যটক জাহাজের উপর থেকে সাগরে কত কাছ থেকে তিমি দেখছে। তিমি টি খেলা করতে করতে দর্শনার্থীদের খুব কাছে চলে এসেছে ফলে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। তিমিটি এতই বিশাল যে এর সামান্য নড়া চড়ায় সম্পূর্ণ জাহাজ দুমড়েও যেতে পারে।

strange7

৪র্থ অবিশ্বাস্য ছবিঃ

এটি একটি পারমাণবিক চুল্লীর ছবি এটি আকাশ থেকে তোলা হয়েছে এখানে পারমাণবিক চুল্লীর নির্গত ধোঁয়া এবং মেঘ মালা একই সাথে মিশে যাচ্ছে এবং তৈরি করেছে অসাধারণ এক আবাহ!

strange6

পঞ্চম অবিশ্বাস্য ছবিঃ

এটি একটি দ্বীপে অবস্থিত বিশাল খাড়া উঁচু পাহাড়। সম্পূর্ণ পাহাড়টি পাথরের। ঠিক ভাবে খেয়াল করে দেখলে দেখবেন পাহাড়ের চূড়াতে এক ব্যাক্তি সাইকেল নিয়ে কসরত করছেন। বিষয়টি যতই সোজা মনে হোকনা কেন ঐ সাইকেল আরোহীর বুকের পাটা আছে বলতেই হবে

strange5

ষষ্ঠ অবিশ্বাস্য ছবিঃ

এটি একটি হেলিকপ্টার উড্ডয়নের মোহড়া। ৪টি হেলিকপ্টার উড়তে উড়তে এতই কাছা কাছি চলে এসেছিল যে এরা নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সাথে ভয়ংকর সংঘর্ষে জড়িয়ে যায়।

strange4

সপ্তম অবিশ্বাস্য ছবিঃ

ছবিটি একটি ফটোগ্রাফির কারসাজি! দেখে মনে হচ্ছে এক লোক দাড়িয়ে আছে তবে ঠিক ভাবে খেয়াল করতে এটি অদৃশ্য মনে হবে।

strange3

অষ্টম অবিশ্বাস্য ছবিঃ

কোরিয়ান বাহিনীর মার্চ পাসের ছবি। ছবিটি দেখে বুঝা যাচ্ছে সামরিক বাহিনীর ছন্দ এবং নিমন তান্ত্রিকতা কতটা প্রবল!

strange2

নবম অবিশ্বাস্য ছবিঃ

টি একটি যুদ্ধ জাহাজ থেকে যুদ্ধ মোহড়া চলাকালে কামানের গোলার নিক্ষেপণের দৃশ্য।

strange1

দশম অবিশ্বাস্য ছবিঃ

পাহাড়ের ছবি দেখে মনে পড়ছে বিখ্যাত আভাতার ছবির কথা? হ্যাঁ ঐ ছবিতে পরিচালক জেমস ক্যামেরুন এমন কিছু পাহাড় ব্যবহার করেছিলেন।

strange

অবিশ্বাস্য একাদশ ছবিঃ

সবার মনে হবে এটি একটি এঁকে বেঁকে চলে আসা সাপের ছবি! আসলে না এটি একটি নদী। প্রকৃতির কি অপরূপ সৃষ্টি দেখুন!



মন্তব্য চালু নেই