গোপনে শ্রুতির শুটিং

কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান অভিনীত ছবি ‘গাব্বার ইজ ব্যাক’। এ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি।

এরই মধ্যে বেশ ভাল ব্যবসা সফলতা পেয়েছে ছবিটি। ‘রামাইয়া বাসতাভিয়া’র পর বলিউডে নিজের এ দ্বিতীয় ছবির মাধ্যমেও সাফল্য পেলেন শ্রুতি। এ ছবিতে অক্ষয়ের প্রেমিকা চরিত্রে রোমান্টিক শ্রুতিকে আবিষ্কার করা গেছে। নতুন খবর হলো, এবার এই অভিনেত্রী আসছেন নতুনরূপে।

‘গাব্বার ইজ ব্যাক’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত থাকার পর এখন নতুন ছবির কাজ শুরু করেছেন দাপুটে অভিনেতা কমল হাসান কন্যা শ্রুতি। ছবির নাম ‘ইয়ারা’। পরিচালনা করছেন টিমাংসু ঢুলিয়া। শ্রুতি ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন ইরফান খান, অমিত শাহ ও বিদ্যুৎ জামাল। এখানে পুরোপুরি আবেদনময়ী শ্রুতিকেই দর্শকরা দেখতে পাবেন। এর আগে তামিল ছবিতে খোলামেলা হয়ে কাজ করেছেন তিনি। তবে এবার প্রথমবারের মতো বলিউড ছবিতে ব্যাপক খোলামেলারূপে ক্যামেরাবন্দি হচ্ছেন শ্রুতি। একটি গানের শুটিংয়ের মাধ্যমে এ ছবির কাজ শুরু হয়েছে চলতি মাসের প্রথম দিনটি থেকে।

এ গানে নবীন অভিনেতা বিদ্যুৎ জামালের সঙ্গে একাধিক রগরগে দৃশ্যে কাজ করেছেন তিনি। বৃষ্টিভেজা এ গানটির শুটিং অনেকটা গোপনেই সেরেছেন শ্রুতি। এখানে অর্ধনগ্ন হয়ে পারফরম করেছেন তিনি। বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত তা আর হয়নি। এরই মধ্যে ভারতীয় মিডিয়া শ্রুতির এমন উপস্থাপনের বিষয়টি ফলাও করে প্রচার করেছে।

ধারণা করা হচ্ছে, বিষয়টি শুটিং ইউনিট থেকেই ফাঁস করা হয়েছে ছবির অগ্রিম প্রচারের উদ্দেশ্য। শ্রুতি অবশ্য বিষয়টি নিয়ে তেমন বিব্রত নন। এ বিষয়ে তিনি বলেন, আমি চরিত্রের প্রয়োজনে সব ধরনের দৃশ্যই করতে পারি। কারণ, অভিনয়টা আমার পেশা। এটা নিয়ে আলোচনা-সমালোচনার কিছু নেই। আমি আমার মতো করেই কাজ করে যাবো।



মন্তব্য চালু নেই